নতুন করোনা শনাক্ত ৪৩৭৮, মৃত্যু ৬

বিজ্ঞাপন

দাপিয়ে বেড়ানো করোনার নতুন নতুন ভ্যারিয়েন্টে নাজেহাল বিশ্বব্যাপী। বর্তমানে দেশে করোনার সংক্রমণ আবারও ঊর্ধ্বমুখী। করোনায় মৃত্যু, নতুন রোগী ও নমুনা পরীক্ষার বিপরীতে রোগী শনাক্তের হার সবই বাড়ছে। এরই ধারাবাহিকতায় ২৪ ঘণ্টায় সারাদেশে চার হাজার ৩৭৮ জনের করোনা শনাক্ত হয়েছে।

যা সাড়ে চার মাসের মধ্যে সর্বোচ্চ শনাক্ত। শনাক্তের হার ১৪ দশমিক ৬৬ শতাংশ। এর আগের বছর ২৬ আগস্ট চার হাজার ৬৯৮ জনের করোনা শনাক্ত হয়েছিল।

এদিকে ২৪ ঘণ্টায় করোনায় ছয়জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে পুরুষ দুই ও নারী চারজন। সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পাঁচ ও বেসরকারি হাসপাতালে একজন মারা যান। করোনায় মৃত ছয়জনের মধ্যে ঢাকা বিভাগে তিন, চট্টগ্রামে দুই এবং রাজশাহী বিভাগে একজনের মৃত্যু হয়। শুক্রবার (১৪ জানুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তরের করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আরো পড়ুন:
গাইবান্ধায় সিপিবির ৯ম জেলা সম্মেলন অনুষ্ঠিত
পাইকগাছায় বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের শীতবস্ত্র বিতরণ ও মুজিববর্ষের ঘর পরিদর্শন

দেশে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৮ হাজার ১২৯ জনে। আর এখন পর্যন্ত মোট শনাক্তের সংখ্যা হয়েছে ১৬ লাখ নয় হাজার ৪২ জনে।

২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৩৫১ জন। এ নিয়ে এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হলেন ১৫ লাখ ৫২ হাজার ৩০৬ জন। সুস্থতার হার ৯৬ দশমিক ৪৭ শতাংশ।

জানুয়ারি ১৩.২০২২ at ১৯:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জানি/মরই