সালমানের সম্পর্কে কি বললেন আমির?

বিজ্ঞাপন

দুজনই মহাতারকা। দুজনেরই আছে কোটি কোটি ভক্ত-অনুরাগী। দুজনেই বলিউডের প্রভাবশালী অভিনেতা। কিন্তু তাদের একজনের সম্পর্কে আরেকজনের মূল্যায়ন কেমন? বলছিলাম বলিউড ভাইজান সালমান খান ও মিস্টার পারফেকশনিস্ট আমির খানের কথা।

আমির সম্পর্কে সালমানের অভিব্যক্তি আপাতত জানা না গেলেও সালমানকে নিয়ে প্রকাশ্যে ক্ষোভ উগরে দেন আমির। বলেন সালমান খুবই ‘রূঢ় ও অবিবেচক’।

আন্দাজ আপনা আপনা’ ছবিতে এক সাথে কাজ করেছিলেন দুজন। তাদের একসঙ্গে অভিনয়ে বুঁদ হয়েছিলেন দর্শক। কিন্তু সালমান খানের সাথে কাজের অভিজ্ঞতা খুব সুখকর ছিল না আমিরের।

এক সাক্ষাৎকারে আমির জানিয়েছিলেন তার অসন্তোষের কথা। ক্ষোভ ঝেড়ে বলেছিলেন, সালমনের সঙ্গে ‘আন্দাজ আপনা আপনা’ ছবিতে কাজ করার অভিজ্ঞতা খুব খারাপ। তখন সালমানকে আমার একদমই ভাল লাগেনি। আমার ওকে খুবই রূঢ় এবং বিবেচনাহীন বলে মনে হয়েছিল। সালমানের সঙ্গে কাজের পর ওর থেকে দূরত্ব বজায় রাখতে চেয়েছিলাম।

আরো পড়ুন:
একটি ফেরি দিয়ে চলছে কাজিরহাট-আরিচা নৌরুটে গাড়ি
নারী ও তরুণরা যেন কেন্দ্রে যেতে পারে, এ ভোটগুলো আমার: আইভী

তবে সালমানের সম্পর্কে এ ধারণা বদলাতে সময় লাগেনি। ২০০২ সালে আমিরের বিবাহ বিচ্ছেদের পর সালমানই সবচেয়ে বেশি তার পাশে ছিল। সেই থেকেই তাদের বন্ধুত্ব গাঢ় হয়।

আমির বলেন, আমার জীবনের খুব খারাপ সময়ে সালমান বন্ধু হয়ে এসেছিল। আমার বিবাহ বিচ্ছেদ চলছিল তখন। আমরা দেখা করতাম, মদ্যপান করতাম। এভাবেই আমাদের বন্ধুত্বের শুরু। ধীরে ধীরে তা আর দৃঢ় দৃঢ় হচ্ছে।

গুঞ্জন রয়েছে, আমিরের ‘লাল সিং চড্ডা’ ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সালমান। সেটি হলে পর্দায় সালমান-আমিরকে আবারও একসঙ্গে দেখার সুযোগ পাবেন দর্শকেরা।

জানুয়ারি ১৩.২০২২ at ১৮:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জানি/মরই