যশোরে এক কেঁজি চারশ’গ্রাম গাঁজা ও ২৫পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার- ৫

যশোর ডিবি, কোতয়ালি মডেল থানা ও ক্যাম্পের পুলিশ আলাদা অভিযান চালিয়ে এক কেজি চারশ’ গ্রাম গাঁজা এবং ২৫পিস ইয়াবা উদ্ধার করেছে। এ সময় মাদকদ্রব্য নিজ হেফাজতে রাখার অভিযোগে পাঁচ জনকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে, যশোর সদর উপজেলার চাউলিয়া কলোনীপাড়ার লাল খাঁর ছেলে জাহাঙ্গীর, শহরের রেলগেট পশ্চিম পাড়ার মৃত আবুল হোসেনের ছেলে মানিক হোসেন, সদর উপজেলার বাগডাঙ্গা খামারপাড়ার মৃত লস্কর আলী মন্ডলের ছেলে শরিফুল ইসলাম, বাগডাঙ্গা পুকুরপাড়া গ্রামের ইসমাইল মোল্লার ছেলে হামিদ মোল্লা, যশোরের মণিরাপুর উপজেলার জয়পুর গ্রামের আবু খায়ের মুকিনের ছেলে ইমামুল ও ভয়নগর উপজেলার মাগুরা গ্রামের মৃত তবিবুর রহমানের ছেলে রফিকুল ইসলাম।

মাদক উদ্ধারের ঘটনায় কোতয়ালি মডেল থানায় আলাদা পাঁচটি মামলা হয়েছে। সাজিয়ালী পুলিশ ক্যাম্প মঙ্গলবকার রাত সাড়ে ৮ টায় ক্যাম্পের অফিসারসহ পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে চুড়ামনকাটি বাজারস্থ মেহেরুল্লাহনগর রেলওয়ে ষ্টেশন সংলগ্ন আলমগীরের চায়ের দোকানের সামনে থেকে রফিকুল ইসলামকে গাঁজা বিক্রির অভিযোগে গ্রেফতার করে।

আরো পড়ুন :
হাতীবান্ধায় নিরাপদ সড়কের দাবিতে মহাসড়ক অবরোধ করে মানববন্ধন
যশোর শহরে ৩৫০ মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র পলাশ

পরে তার কাছ থেকে ১১০গ্রাম ওজনের গাঁজা উদ্ধার করে। জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি টিম মঙ্গরবার ১২ জানুয়ারী বিকেল সাড়ে ৪ টার পর সদর উপজেলার সাহাবাটি গ্রামের জনৈক শাহাজান এর ইটবলি বিক্রয়ের দোকানের সামনে থেকে ইকরামুলকে ৬শ’ গ্রাম ওজনের গাঁজাসহ গ্রেফতার করে।

অপরদিকে, ডিবি’র অপর একটি টিম মঙ্গলবার বিকেল সোয়া ৫ টার পর খামার বাগডাঙ্গা গ্রামের মসজিদ মোড়ের সামনে থেকে ৬শ’ গ্রাম গাঁজাসহ শরিফুল ইসলাম ও হামিদ মোল্লাকে গ্রেফতার করে। নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা জানান, মঙ্গলবার ১২ জানুয়ারী বিকেল সোয়া ৫ টার পর সদর উপজেলার চাউলিয়া রেলগেট সংলগ্ন জনৈকব আবু মুসা মাষ্টারের বসত বাড়ির সামনে থেকে জাহাঙ্গীরকে গ্রেফতার করে।

পরে তার কাছ থেকে ১শ’ ৫ গ্রাম গাঁজা উদ্ধার করে। পুরাতন কসবা পুলিশ ফাঁড়ীর সদস্যরা মঙ্গলবার ১২ জানুয়ারী শহরের খড়কীর পীরবাড়ির সামনে রফিকের চায়ের দোকানের পশ্চিম পাশ থেকে মানিক হোসেনকে গ্রেফতার করে।বুধবার গ্রেফতারকৃত সকলকে আদালতে সোপর্দ করা হলে তাদেরকে জেল হাজতে পাঠানোর নিদের্শ দেদন।

জানুয়ারি ১৩.২০২১ at ২৩:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি