জুম বাংলাদেশ যশোরের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ

সমাজের অসহায়, দুস্থ ও পিছিয়ে পড়া অনগ্রসর পথশিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণের ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে যশোরের লালদিঘীর পাড়ে অবস্থিত মসজিদ মহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত ৫০ জন হরিজন সম্প্রদায়ের সন্তান ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ করেছে সামাজিক সংগঠন জুম বাংলাদেশ যশোর শাখা।

মসজিদ মহল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা ফারজানা রহমানের সভাপতিত্বে এবং জুম বাংলাদেশ যশোর শাখার সাধারণ সম্পাদক সরদার ফরিদ আহমেদএর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোর সরকারি এম এম কলেজের সহকারী অধ্যাপক মো. সালাউদ্দিন ডলার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জুম বাংলাদেশ যশোর শাখার উপদেষ্টা ফারজানা নাহিদ কেয়া, রাঙ্গা প্রভাত কিন্ডারগার্টেন স্কুলেরএর প্রধান শিক্ষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শরীফ এ মাসউদ হিমেল।

আরো পড়ুন:
সেফটিক ট্রাংক থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
ভাঙ্গুড়ায় বেওয়ারিশ কুকুরের কামড়ে ১০ জন অসুস্থ

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সমাজের অসহায় মানুষের পাশে থাকার জন্য জুম বাংলাদেশ যশোর শাখা বছরব্যাপী কার্যক্রম পরিচালনা করে থাকে। জুম বাংলাদেশ এর প্রধান পৃষ্ঠপোষক ও বাংলাদেশ পুলিশের এন্টি টেররিজম ইউনিটের এডিশনাল ডিআইজি মো. মনিরুজ্জামান এর সহযোগিতা ও জুম বাংলাদেশ যশোর শাখার সভাপতি ও আর্স বাংলাদেশ এনজিও এর নির্বাহী পরিচালক মো. শামছুল আলমএর নেতৃত্বে জুম বাংলাদেশ যশোর শাখার এই কার্যক্রম পরিচালিত হচ্ছে।

জুম বাংলাদেশ যশোর শাখা নতুন বছরে নতুন শ্রেণিতে উত্তীর্ণ যশোরের বিভিন্ন বিদ্যালয়ে অধ্যয়নরত গরীব ও মেধাবী শিক্ষার্থীদেরকে ধারাবাহিকভাবে শিক্ষা উপকরণ, স্কুল ড্রেস, খাবার বিতরণ কার্যক্রম শুরু করেছে এবং একই সাথে শীতের শুরু থেকে যশোরের ছিন্নমূল, দরিদ্র, অসহায়, রাস্তায় ভাসমান মানুষ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত বাচ্চাদেরকে শীতের কম্বল ও জ্যাকেট বিতরণ করছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষিকা হেলেনা খাতুন, জেসমিন আরা পারভীন, জুম বাংলাদেশ যশোর শাখার স্বেচ্ছাসেবক যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রান্ত মজুমদার, মাহমুদুল হাসান প্রমূখ।

জানুয়ারি ১৩.২০২২ at ১৭:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সফচ/জআ