ভোলায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীর পরকিয়া প্রেমিকা আটক

ছবি : প্রতিকি

ভোলায় স্ত্রী রাবেয়া বেগম (৩৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে স্বামীর পরকিয়া প্রেমিকা তাছনুর বেগম নামের এক নারীকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় নিহতের ছেলে তানভীর চরফ্যাশন থানায় তার পিতা জমিস ব্যাপারী ও প্রতিবেশী তাছনুর বেগমকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত রাবেয়া বেগম ভোলার চরফ্যাশন উপজেলার জিন্নাগড় ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের উত্তর মাদ্রাজ গ্রামের মো. জসিম উদ্দিনের স্ত্রী।

মঙ্গলবার দুপুরে ওই গ্রাম থেকে পুলিশ আসামি তাছনুর বেগমকে আটক করে আদালতে প্রেরণ করেন। নিহতের ছেলে ও মামলা সূত্রে জানা গেছে, নিহতের স্বামী জসিম ব্যপাারী দীর্ঘদিন ধরে তাদের প্রতিবেশী তাছনুর বেগম নামে এক নারীর সাথে পরকীয় সম্পর্কে লিপ্ত। বিষয়টি রাবেয়া বেগম টের পেলে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাধ হয়।

আরো পড়ুন :
বরিশাল ফুটবল একাডেমি’র আত্মপ্রকাশ
হাতীবান্ধায় সড়কে প্রাণ গেল চাচা ভাতিজার

এ ঘটনার প্রেক্ষিতে মঙ্গলবার (১১ জানুয়ারি) ভোরের দিকে জসিম তার স্ত্রী রাবেয়া বেগমকে শ্বাসরোধ করে হত্যা করে। এবং হত্যার ঘটনাটিকে আত্মহত্যা বলে চালিয়ে দিতে গাছের সাথে নিহতের লাশ ঝুলিয়ে পালিয়ে যায়।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। প্রাথমিক তদন্তে নিহতের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহৃ পাওয়া গেছে।

ওসি আরও জানান, নিহতের ছেলে তানভীর হোসেন বাদী হয়ে মঙ্গলবার সকালে তার পিতা ও প্রতিবেশী এক নারীকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযান চালিয়ে ওই নারীকে আটক করে আদালতে প্রেরণ করেছে। মামলার প্রধান আসামি নিহতের স্বামী এখনও পলাতক রয়েছে, তাকে আটকের অভিযান চলছে।

জানুয়ারি ১২.২০২১ at ২০:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাশা/রারি