জেলা প্রশাসক ও এসপি’র কার্যালয়ের সামনে সিপিবির নেতাকর্মীদের অবস্থান

ইউনিয়ন পরিষদ নির্বাচনে গিদারীর ঘটনায় রাষ্ট্রদ্রোহ ও ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত হয়রানিমূলক মিথ্যা মামলা থেকে অব্যাহতি চেয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে মামলার আসামী সিপিবি’র কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষ, সদর উপজেলা সিপিবি’র সভাপতি ও কাস্তে প্রতীকের প্রার্থী ছাদেকুল ইসলাম মাস্টার, কমিউনিস্ট পার্টির উপজেলা নেতা জাহাঙ্গীর আলম মন্ডল, দক্ষিণ গিদারীর পার্টি সদস্য আনিছুর রহমান, উত্তর গিদারীর পার্টি সদস্য নবাব আলী, বাদশা মিয়া, রিপুল মিয়া প্রমুখ।

বুধবার (১২ জানুয়ারি) বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত বুকে ‘মিথ্যা মামলা থেকে অব্যাহতি চাই’ লেখা প্লাকার্ড নিয়ে অবস্থান করে। এসময় তারা অভিযোগ করে বলেন কোন ধরণের সংশ্লিষ্টতা না থাকার পরও কেন তাদের নামে এধরণের মিথ্যা মামলা পুলিশ গ্রহণ করলো। তারা দাবি করেন অবিলম্বে তাদেরকে এই মিথ্যা মামলা থেকে অব্যহতি দিতে হবে। সেই সাথে তারা এ মামলায় যে সকল নিরীহ মানুষকে আসামী করা হয়েছে তাদেরকে অব্যাহতি দেয়ার দাবি করেন। তারা বলেন, সম্পূর্ণ হয়রানির উদ্দেশ্যে এ মামলা দায়ের করা হয়েছে।

আরো পড়ুন :
নওগাঁর আত্রাইয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপনের উদ্বোধন অনুষ্ঠিত
নড়াইলে ওমিক্রম প্রতিরোধের জন্য কোভিড-১৯ সংক্রমন জেলা কমিটির সভা অনুষ্ঠিত

উল্লেখ্য গত ১১ নভেম্বর ২০২১ তারিখে অনুষ্ঠিত গাইবান্ধা সদর উপজেলার গিদারী ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালী কাউন্সিল বাজারের ঘটনায় কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষ, কাস্তে প্রতীকের প্রার্থী ছাদেকুল মাস্টার, কমিউনিস্ট পার্টির নেতাকর্মীসহ নিরীহ অনেক মানুষের নামে রাষ্ট্রদ্রোহ ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

জানুয়ারি ১২.২০২১ at ১৮:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সুকুব/রারি