হাতীবান্ধায় সড়কে প্রাণ গেল চাচা ভাতিজার

লালমনিরহাটের হাতীবান্ধায় স্কুল যাওয়ার পথে চাচা ইমরান (২৫) ও ভাতিজা আব্দুল্লাহ্ বিন নাঈম (৬) এর প্রাণ গেল সড়ক দূর্ঘটনায়।

স্থানীয়রা জানায়, বুধবার সকালে শিশু নাঈম তার বাবা ও চাচার সঙ্গে মোটর সাইকেল যোগে বাড়ী থেকে স্কুলে যাচ্ছিল। হাতীবান্ধা আরডিআরএস অফিস সংলগ্ন এলাকায় লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে অপর দিক থেকে ছেড়ে আসা ট্রাক সজরে থাক্কা দিলে ঘটনাস্থলে শিশু শিক্ষার্থী নাঈম মারা যায়। বাবা ছিটকে পড়ে আহত হয় এবং চাচা ইমরানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার বেগতিক দেখে ইমরানকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসারত অবস্থায় দুপুরে সেখানে ইমরান মারা যায়। এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিশু নাঈম বড়খাতা ইউনিয়নের পুর্ব সারডুবী গ্রামের বাসিন্দা ও হাতীবান্ধা সাব রেজিষ্ট্রি অফিসের কর্মচারী ফারুক হোসেনের পুত্র বলে জানা গেছে। সে স্থানীয় ক্যামব্রিয়ান স্কুলের শিক্ষার্থী। পুলিশ ট্রাকের চালক বাবুকে আটক করেছে।

আরো পড়ুন:
যশোরে আদ্-দ্বীন মেডিকেলের ভারতীয় শিক্ষার্থী সীমা জোহরার লাশ উদ্ধার
দেশের সমস্ত ইউনিয়ন পরিষদ এখন উন্নয়নের কেন্দ্রবিন্দু : পরিকল্পনা প্রতিমন্ত্রী

হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে।

উল্লেখ্য যে, দীর্ঘদিন ধরে মহাসড়কের ২ ধারে অবৈধ দখল করে বিভিন্ন ব্যবসা পরিচালনা করায় রাস্তা ক্রসিং জটিলতায় ওই উপজেলায় সড়ক দূর্ঘটনা প্রায় ঘটছে বলে স্থানীয়দের অভিযোগ।

জানুয়ারি ১২.২০২২ at ১৮:০৩:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কআখ/মর