খেলাধুলার মাধ্যমে ছেলেমেয়েরা সুনাগরিক হিসেবে গড়ে উঠবে : পরিকল্পনা প্রতিমন্ত্রী

বিজ্ঞাপন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ব্যাডমিন্টন প্রতিযোগিতা, পুরষ্কার ও সনদ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১২ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়াম পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও পুরস্কার বিতরণ করেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা মন্ত্রী বলেন, ছেলেমেয়েরা খেলাধুলার মাধ্যমে বেড়ে উঠলে সুনাগরিক হিসেবে গড়ে উঠবে। আমরা চাই এই খেলাধুলার মধ্য দিয়ে আমাদের ছেলেমেয়েরা এগিয়ে যাক। সুনাগরিক হিসেবে গড়ে উঠুক।

তিনি আরও বলেন, খেলাধুলাই পারে যুব সমাজকে মাদক, বাল্যবিয়ে, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সকল অন্যায় থেকে দূরে রাখতে। তাই সবাইকে খেলাধুলার প্রতি বেশি মনোযোগ দিতে হবে এবং খেলাধুলার আয়োজন আরও বাড়াতে হবে। আপনারা ভবিষ্যতে আরও খেলার আয়োজন করবেন, আমার পক্ষ থেকে সকল সহায়তা থাকবে। ভাল কাজে আমি সর্বদা পাশে থাকি এবং আজীবন পাশে থাকব।

আরো পড়ুন :
নওগাঁর আত্রাইয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপনের উদ্বোধন অনুষ্ঠিত
নড়াইলে ওমিক্রম প্রতিরোধের জন্য কোভিড-১৯ সংক্রমন জেলা কমিটির সভা অনুষ্ঠিত

উপজেলা নির্বাহি অফিসার গাজী শরিফুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন নুরুল।

উপস্থিত ছিলেন এএসপি মতলব সার্কেল ইয়াছির আরাফাত, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন হোসেন সুফল মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাজাহান কামাল, বিভিন্ন ইউনিয়ন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানবৃন্দ সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

জানুয়ারি ১২.২০২১ at ১৭:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মই/রারি