জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের বদলি জনিত মতবিনিময় সভা

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজের বদলি জনিত বিদায় উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে গোমস্তাপুর উপজেলা ও ভোলাহাট উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, বিদায়ী চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ, সাবেক সাংসদ ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান, সাবেক সাংসদ ও গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তাফা বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন রেজা, ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক রাব্বুল হোসেন, রহনপুর পৌরসভার মেয়র মতিউর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা আকতার আলী কচি খান. উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু, ও মাহফুজা খাতুন, জেলা পরিষদ সদস্য ও জেলা মহিলা লীগের সম্পাদক হালিমা খাতুনসহ অন্যরা।

আরো পড়ুন :
দেশের সমস্ত ইউনিয়ন পরিষদ এখন উন্নয়নের কেন্দ্রবিন্দু : পরিকল্পনা প্রতিমন্ত্রী
যশোরে মাতৃসেবায় অপচিকিৎসায় আবারও রোগীর মৃত্যুর অভিযোগ

মতবিনিময় সভার শুরুতে রাজনৈতিক ব্যক্তি, জনপ্রতিনিধি ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজকে ফুলের তোড়া দিয়ে সম্মাননা জানানো হয়। এছাড়া ভোলাহাট উপজেলা প্রশাসনের পক্ষ থেকেও শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে বদলি হয়ে তিনি নারায়নগঞ্জ জেলা প্রশাসক হিসেবে কর্মরত হবেন। পরে তিনি উপজেলা সিড়িঘাটের উদ্বোধন করেন।

জানুয়ারি ১২.২০২১ at ১৬:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাই/রারি