মণিরামপুরে এতিমখানায় উপজেলা ছাত্রলীগের কম্বল বিতরন

যশোরের মণিরামপুরে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের বিপ্লবী সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্যের নিজস্ব অর্থায়নে মণিরামপুর এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে শীত বস্ত্র বিতরন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে মণিরামপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ এই শীত বস্ত্র বিতরনের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন মণিরামপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সদস্য মাহামুদুল হাসান রকি,মনিরামপুর কলেজ ছাত্র ছাত্রলীগের সদস্য কামরান হোসেন ,ছাত্রনেতা আবিদুর রহমান আবির, নাজমুল হোসাইন, অভিকুন্ডুসহ অনেকে।

শীতবস্ত্র বিতরন কালে উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমান বলেন, সারাবাংলার ছাত্রসমাজের অহংকার টেকনাফ থেকে তেতুলিয়া যিনি ছাত্রলীগকে নেতৃত্ব দিচ্ছেন মণিরামপুরের কৃতি সন্তান আমাদের লেখক ভট্টাচার্য দাদা মণিরামপুর উপজেলার ১৭টি ইউনিয়ন এবং ১টি পৌরসভার গরীব অসহায় মানুষের জন্য শীতবস্ত্র পাঠিয়েছেন আমরা তার বন্ঠন আজ থেকে শুরু করেছি। আমরা দাদার নির্দেশে মসজিদের ইমাম সাহেব এবং ছাত্রদের মাঝে এই শীতবস্ত্র বিতরন করছি আপনারা সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন আমাদের প্রিয় লেখক ভট্টাচার্য দাদার জন্য দোয়া করবেন।

আরো পড়ুন:
লালপুরের ওয়ালিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহণ
ভোট চোরদের জনগণ রেহাই দেয় না: প্রধানমন্ত্রী

এসময় উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ বক্তব্যে বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ছাত্রলীগের অহংকার লেখক ভট্টাচার্যের নিজস্ব অর্থায়নে মণিরামপুর উপজেলার শীতার্ত মানুষের জন্য তিনি যে কম্বল পাঠিয়েছেন আমরা আজ থেকে সেই কম্বল বিতরনের উদ্বোধন করছি। পর্যায়ক্রমে উপজেলা ছাত্রলীগ প্রত্যেকটি ইউনিয়নে কম্বল পৌছেন দেবেন। বাংলাদেশ ছাত্রলীগ সব সময় অসহায় মানুষের পাশে ছিলো এখনও আছে। আপনারা জানেন করোনাকালীন সময়ে আমাদের প্রিয় দাদা লেখক ভট্টাচার্য মণিরামপুরের মানুষের জন্য অক্সিজেন গ্যাস সিলিন্ডার পাঠিয়েছিলেন। এই শীতে তিনি অসহায় যারা শীতে কষ্ট পাচ্ছে তাদের জন্য এই শীতবস্ত্রের ব্যবস্থা করেছেন। তিনি সব সময় মণিরামপুরবাসীর খোঁজ খবর রাখছেন আপনারা সবাই তার জন্য দোয়া করবেন তিনি যেন সর্বদা এভাবেই মানুষের পাশে থাকতে পারে।

কম্বল বিতরন শেষে মণিরামপুর এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম মাও: আহসান কাবীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাহফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং লেখক ভট্টাচার্যের উদ্দেশ্যে দোয়া করেন।

জানুয়ারি ১১.২০২২ at ১৯:১৪:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সহল/জআ