ঘোড়াঘাটে বিজয় মেলায় অশ্লীল নৃত্য জুয়া জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ

মো. আব্দুল রাজ্জাক দেওয়ানের নেতৃত্বে কতিপয় অসৎ ব্যক্তি দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সাগরপুরে সরকারি আদেশ উপেক্ষা করে বিজয় মেলার নামে অশ্লীল নৃত্য পরিবেশন, অশ্লীল গান বাজনা লটারি ও জুয়ার আসর আসর জমজমাট ভাবে চালিয়ে যাচ্ছে। দেখার কেউ নাই।

এ ব্যাপারে উপজেলার সাগরপুর গ্রামের মৃত, মোখলেছুর রহমানের পুত্র মো. একরামুল হক জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ করেছেন। মো. একরামুল হক অভিযোগে উল্লেখ করেছেন, এলাকার কতিপয় অসৎ প্রকৃতির ব্যক্তি অত্র উপজেলার সাগরপুর ব্যস্ত তম রাস্তার তিন মাথার মোড় সংলগ্ন জনবসতি এলাকায় বিজয় দিবসের অজুহাতে মেলার আয়োজন করা হয়েছে।

উক্ত মেলায় লটারি, জুয়ার আসর সহ অশ্লীল নৃত্য, গান বাজনা, ইত্যাদি পরিচালনার করা হচ্ছে। মেলা কর্তৃপক্ষ বিজয়ের মাসে মেলাটি না লাগাইয়া বিজয় দিবসের পরবর্তী জানুয়ারী ২২ মাসে উদ্বোধন করা হয়। এ লক্ষ্যে ব্যাপক প্রচার করা হয়।

আরো পড়ুন :
ভোজ্য তেলের মূল্য বৃদ্ধির কারণে কৃষকেরা সরিষা চাষে ঝুঁকে পড়েছে
ফেব্রুয়ারিতে জানা যাবে এইচএসসির ফল

উক্ত মেলাটি চলাকালে রাতে গান-বাজনার শব্দে সাধারণ শান্তি প্রিয় মানুষ তথা বৃদ্ধ-শিশুসহ রোগীর নিদ্রা নষ্ট হ্য়ে মানুষিক ভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছে। এতে করে এলাকার মাদক আসক্তদের সংখ্যা বৃদ্ধি ও চুরি, ডাকাতির দৌরাত্ব বৃদ্ধি পাবে। বর্তমানে এলাকায় গরু চুরি অধিক বৃদ্ধিসহ অন্যান্য অপরাধ কান্ড বৃদ্ধি পাওয়ার আশংকা রয়েছে।

ফলে মেলা চলাকালে আইন শৃংখলা চরম অবনতি দেখা দিয়ে এলাকায় সাধারণ জন মানুষের চরম ক্ষতি হবে। এই ব্যক্তিগণ ইতিপূর্বে হিলি মোড়ের পাম্প বাগানের শিশু স্বর্গ পার্কে মো. আব্দুল রাজ্জাক দেওয়ানের নেতৃত্বে ওই অসৎ ব্যক্তিরা অশ্লীল নৃত্যের আয়োজন করেছিল। স্থানীয় প্রশাসন কর্তৃক তাৎক্ষণিক বন্ধ করে দেয়।

ওই সব ব্যক্তিরা একই ভাবে অবৈধ একই কর্মের পেশায় নিয়োজিত থাকে। মো. একরামুল হক বলেন, মেলা বন্ধ করার জন্য জেলা প্রশাসকসহ স্থানীয় উপজেলা প্রশাসন ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী বরাবর আবেদন কর হলেও অজ্ঞাত কারনে বন্ধ করছেন না। বিষয়টি এলাকার শান্তি রক্ষার্থে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে অনুরোধ জানানো হয়েছে।

জানুয়ারি ১১.২০২১ at ১৯:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মাউআমা/রারি