জুম বাংলাদেশ যশোর শাখার আয়োজনে শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

জুম বাংলাদেশ যশোর শাখার আয়োজনে যশোরে শতাধিক সুবিধাবঞ্চিত, হতদরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও জুম বাংলাদেশ যশোর শাখার প্রধান উপদেষ্টা ড. মোহাম্মদ তোফায়েল আহমেদ বলেন, “সুবিধাবঞ্চিত, হতদরিদ্র ও অসহায় শীতার্ত মানুষের সকল আর্থসামাজিক কার্যক্রমে সম্পৃক্ত করতে হবে। সম্মিলিত কর্মপ্রয়াসে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ বিনির্মাণে সক্ষম হবো। উপযুক্ত সেবা ও সুযোগ পেলে সুবিধাবঞ্চিত, হতদরিদ্র ও অসহায় মানুষেরা সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখতে সক্ষম। এজন্য আমাদের উচিত তাদের সাথে নিয়ে চলা। সমান সুযোগ সুবিধা তাদের জন্য নিশ্চিত করা।”

আরো পড়ুন:
তৃতীয় পর্যায়ে গৃহ নির্মাণ কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়নের লক্ষ্যে আলোচনা সভা
রাস্তার পাশ থেকে কৃষক আরিজুলের মরদেহ উদ্ধার, পরিবারের দাবী হত্যা

যশোরের উপশহরস্থ আর্স বাংলাদেশের কার্যালয়ে জুম বাংলাদেশ যশোর শাখার সাধারণ সম্পাদক সরদার ফরিদ আহমেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জুম বাংলাদেশের প্রধান উপদেষ্টা প্রফেসর ড. মো. তোফায়েল আহমেদ এবং জুম বাংলাদেশ যশোর শাখার সভাপতি ও আর্স বাংলাদেশের নির্বাহী পরিচালক মো. শামছুল আলম।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জুম বাংলাদেশ যশোর শাখার উপদেষ্টা শেখ রায়হান হোসেন, যশোর সরকারি এম. এম. কলেজের সহকারী অধ্যাপক সালাউদ্দীন ডলার, মোছা. সোনিয়া খাতুন, মো. আব্দুল মতিন, মো. হাসানুর রহমান টোকন, মো. মাহমুদুল হাসান রাজু, সরদার ফাহিম আহমেদ, মো. রিয়াজ আহমেদসহ আর্স বাংলাদেশ এর কর্মীবৃন্দ।

জানুয়ারি ১১.২০২২ at ১৮:৮৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সফচ/জআ