রাস্তার পাশ থেকে কৃষক আরিজুলের মরদেহ উদ্ধার, পরিবারের দাবী হত্যা

সাতক্ষীরার তালায় রাস্তার পাশ থেকে আরিজুল (৫৩) নামে এক কৃষকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার খলিশখালি ইউনিয়নের কাশিয়াডাঙ্গা গ্রামের মৃত আক্কাস মোড়লের ছেলে। মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে তাঁর মরদেহটি উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রের করেছে।

নিহতের পরিবারের দাবী জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে। পরিবার সূত্রে জানাযায়, সোমবার রাত ১১টার দিকে পাশের বাড়ি থেকে খেয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে রাতে বাড়ি ফেরেনি আরিজুল মোড়ল। পরেরদিন মঙ্গলবার সকালে স্থানীয় মুসল্লিরা ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় রাস্তার পাশে মরদেহ পড়ে থাকতে দেখে পরিবারের লোকজনদের খবর দেয়।

পরিবারের লোকজন এসে আরিজুল মোড়লকে চিনতে পারেন। পরে স্থানীয় এলাকাবাসী পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থালে পৌঁছিয়ে লাশটি উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহতের শরীরে ও মাথায় একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ ।

আরো পড়ুন :
বীরগঞ্জের সাজেদুরের স্বপ্ন পূরণে পাশে দাড়ালেন মানবিক পুলিশ
ফেব্রুয়ারিতে জানা যাবে এইচএসসির ফল

কাশিয়াডাঙ্গার স্থানীয় সাবেক ইউপি সদস্য শরিফুল ইসলাম জানান, জমিজায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে তাঁকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার সজীব খান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (তালা ও পাটকেলঘাটা সার্কেল) মো. হুমায়ুন কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার মোটিভ উদ্ধারের চেষ্টা চলছে। বিকেল পর্যন্ত এঘটনায় জড়িত থাকার অভিযোগে কাউকে আটক করা সম্ভব হয়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি।

জানুয়ারি ১১.২০২১ at ১৮:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মোরোটি/রারি