সিনেমায় নয় বাস্তব জীবনে মা হচ্ছেন পরী

চিত্রনায়িকা পরীমনি । ছবি : ফাইল
বিজ্ঞাপন

সিনেমায় নয় বাস্তব জীবনে মা হতে চলেছেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি। সোমবার (১০ জানুয়ারি) দুপুরে গণমাধ্যমকে এ তথ্য তিনি নিজেই জানিয়েছেন। অনাগত সন্তানের বাবা হিসেবে অভিনেতা শরীফুল রাজের নাম জানা গেছে।

খবরটি নিশ্চিত করেন পরী নিজেই। পরী বলেন, ‘আজই হাসপাতাল থেকে ফিরলাম। খবরটা শুনে রাজ আমাকে জড়িয়ে ধরে কান্না শুরু করে দিলো। আমাদের সন্তানের হার্ট বিট শুনেছি আমরা। এ অনুভূতি প্রকাশ করা যায় না, বলে লিখে বোঝানো যায় না। আমার জীবনের সেরা উপহারটি সৃষ্টিকর্তার কাছ থেকে পেতে যাচ্ছি। আমার ভক্ত, বন্ধু ও স্বজনদের বলবো আমাদের জন্য দোয়া করতে। মমতার ছায়া নিয়ে আমার পাশে থাকতে।’

শরীফুল রাজ ও পরী সম্প্রতি জুটি হয়ে কাজ করেছেন গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ চলচ্চিত্রে। এই ছবিতে কাজ করতে গিয়েই প্রেমের সম্পর্ক তৈরি হয় এই শিল্পী জুটির।

আরো পড়ুন:
বগুড়ায় গাবতলীতে নির্বাচনি সহিংসতায় নিহতদের পরিবার পেল ১ লক্ষ টাকা
ফুলবাড়ীতে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

অভিনেতা শরীফুল রাজ বলেন, ‘আমি খুশিতে নাচতেছি। বাবা হওয়ার খুশিতে সারা মাস ধরে বাজি ফাটাবো।’ পরী জানান কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রাণী আর পুত্র সন্তান হলে রাজ্য।

বর্তমানে পরীর হাতে রয়েছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’, চয়নিকা চৌধুরীর ‘কাগজের ফুল’, অরণ্য আনোয়ারের ‘মা’ চলচ্চিত্রগুলো। এ বছরই মুক্তি পাবার কথা রয়েছে পরী অভিনীত ‘মুখোশ’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিগুলো।

জানুয়ারি ১০.২০২২ at ১৮:০৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ