সম্মেলনে বিষমুক্ত ফল খাওয়ানোর প্রতিশ্রুতি ব্যবসায়ীদের

পাবনা জেলা ফল ফল ব্যবসায়ীদের দ্বি-বার্ষিক সম্মেলন শনিবার রাতে পাবনা কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান।

গোলাম ইয়াসিনের সভাপতিত্বে ও শাহিন শেখের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন পৌর এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আমিনুল ইসলাম বাদল, কাঁচা বাজার সমিতির সাধারণ সম্পাদক আহসান হাবীব সাব্বির প্রমূখ।

সম্মেলনে বক্তারা বিষ মেশানো ফল বিক্রি না করতে ব্যবসায়ীদের প্রতি বীনিত অনুরোধ জানান। নেতৃবৃন্দ বলেন, মানুষ অসুস্থ হয়ে শারিরিক স্বক্ষমতা বৃদ্ধি ও রোগ প্রতিরোধের ক্ষমতা বাড়াতে ফল খায়। কিন্তু কোনো কোনো অসাধু ব্যবসায়ীর বিরুদ্ধে অনৈতিকতার মাধ্যমে ফলে বিষ মেশানোর অভিযোগ কখনো কখনো পাওয়া যায়, যা কাম্য নয়।

ফলে বিষমুক্ত ফল বিক্রি করবো আমরা সকলে এটাই আমাদের প্রতিশ্রুতি। ভোক্তার অধিকার সংরক্ষনে ও ভোক্তা ক্রেতার সাথে ভালো ব্যবহারের মাধ্যমে আমরা প্রমান করবো যে এখানকার ফল ব্যবসায়ীরা অনেক ভালো। ক্রেতার সন্তুষ্টিকে আমাদেরকে মাথায় রেখে চলতে হবে।

আরো পড়ুন :
মদনে আ’লীগ ও জাপাসহ ১৫ জন চেয়ারম্যান প্রার্থীর জামানত বাজেয়াপ্ত
তালায় ১২ থেকে ১৮ বছর বয়সের শিক্ষার্থীদের মাঝে টিকা কার্যক্রমের উদ্বোধন

কারন ক্রেতার ওপরেই আমাদের দোকান ব্যবসা পরিজন সকলের ভালো থাকা জড়িত। ফলে আসুন আমরা সকলে মিলে সুন্দরভাবে সুনাম অক্ষুন্ন রেখে এই ফল ব্যবসা পরিচালনা করে। সম্মেলনে সকলের সর্বসম্মতিক্রমে জাকারিয়া হোসেন সভাপতি ও শাহিন শেখ সাধারন সম্পাদক নির্বাচিত হন।

এছাড়াও সহ সভাপতি ফিরোজ হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক গোলাম ইয়াসিন, প্রচার সম্পাদক ফজলু শেখ, সহ প্রচার সম্পাদক তুহিন শেখ, কোষাধ্যক্ষ মুরাদ হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক আলম।

কার্যকরী পরিষদ সদস্যবৃন্দ হলেন শামীম, আজায়, হাবিবর, আশরাফ, মাসুদ, সিরাজুল ইসলাম, জমসেদ মালিথা, বাদশা, সুমন। উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ হলেন : উজ্জল হোসেন উপদেষ্টা সচিব, আর উপদেষ্টারা হলেন রমজান আলী, আব্দুল মতিন, আব্দুল কাদের, মো. ওসমান, মেহেদী হাসান ও রবিউল ইসলাম। সম্মেলনে ফল ব্যবসায়ীরা তাদের দোকান বন্ধ করে অংশ নেন এবং তাদের এই সম্মেলন ছিলো উৎসব ও আনন্দমূখর।

জানুয়ারি ০৯.২০২১ at ২৩:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিতা/রারি