সাগড়রদাঁড়ী ইউপি নির্বাচন পরবর্তী সহিংসতা, আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হল কৃষকের বাড়ি

যশোরের কেশবপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতা দিন দিন বেড়ে চলেছে। সাগরদাঁড়ী ইউপি নির্বাচন শেষে ঝিকরা গ্রামের এক কৃষকের বাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

উপজেলার ঝিকরা গ্রামের মজিবর রহমানের পূত্র মুসাতাফিজুল ইসলাম মোস্ত জানান, ৫ জানুয়ারি সাগরদাঁড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্তর চশমা প্রতীকের একজন সক্রিয় কর্মী ছিলেন।

যার কারণে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেনের আনারস প্রতীকের কর্মীরা তার পরিবারকে ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকী-ধামকী প্রদান করে। কিন্তু সকল হুমকী-ধামকী উপেক্ষা করে মুসাতাফিজুল ইসলাম ও তার পরিবারের সকল ভোটার ভোটকেন্দ্রে যেয়ে ভোট প্রদান করে।

আরো পড়ুন :
নড়াইলে ‘অনেক প্রাণের দামে কিনেছি’ নামক পরিবেশ থিয়েটার মঞ্চস্থ
ভূরুঙ্গামারী সীমান্তে এক বাংলাদেশীকে আটক করেছে বিএসএফ

ভোটে চশমা প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত ব্যাপক ভোটে জয়লাভ করেন। জয়লাভের দিনগত রাতে পরাজিত আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেনের নির্দেশে তার কর্মী আব্দুল আলিম, স্বপন, তপনের নেতৃত্বে ২০/২৫ জন আমাদের উপর হামলা চালিয়ে আমার বাড়িতে অগ্নি সংযোগ করে।

অগ্নিসংযোগে বাড়ির যাবতীয় মালামাল ফুড়ে ছাই হয়ে যায়। পরবর্তীতে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়েত্রণে আনে। বর্তমানে মুসাতাফিজুল ইসলাম খোলা আকাশের নীচে বসবাস করছে। তিনি প্রশাসনের নিকট বিচার দাবী করেছেন।

জানুয়ারি ০৯.২০২১ at ২০:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরসা/রারি