ক্ষেতলালে মানবিক প্রতিবন্ধী কল্যান সংস্থার পক্ষ থেকে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

জয়পুরহাটের ক্ষেতলাল মানবিক প্রতিবন্ধী কল্যান সংস্থার পক্ষ থেকে ক্ষেতলাল পৌর সদরের খলিশাগাড়ী মোড়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে ৩০০ জন লোককে ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ দেওয়া হয়।

শনিবার (৮জানুয়ারি) ক্ষেতলাল মানবিক প্রতিবন্ধী কল্যান সংস্থার আয়োজনে পৌর সদরের খলিশাগাড়ী মোড়ে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধণীতে বেলা ১০ টা থেকে বেলা ২ টা পর্যন্ত চলা ওই ফ্রি ক্যাম্পেইনে মেডিসিন, গাইনি, অর্থপেডিক্স, মা ও শিশু বিশেষজ্ঞ চিকিৎসক তিন শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল।

আরো পড়ুন :
বেনাপোল চেকপোস্ট দিয়ে দেশে ফিরল ২১ শিশু-কিশোর
বীরগঞ্জে সরিষার বাম্পার ফলনের সম্ভাবনা, কৃষকের মুখে আনন্দের হাসি

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুল মজিদ মোল্লা, পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, পৌর আওয়ামীলীগের সভাপতি দুলাল মিয়া সরদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আতাউর রহমান, এস এ কলেজের (অবসরপ্রাপ্ত) সহকারী অধ্যাপক সাধন কুমার সরকার, ক্ষেতলাল মানবিক প্রতিবন্ধী কল্যান সংস্থার পরিচালক ও শিক্ষক ফেরদৌসী রানা চৌধুরী, উপজেলা যুবলীগেরসহ সভাপতি আবু মুছা আশারী কিং প্রমুখ।

জানুয়ারি ০৮.২০২১ at ১৯:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শাইশা/রারি