যশোরে তৃতীয় লিঙ্গের লাবনীকে গলা কেটে হত্যা

যশোরে তৃতীয় লিঙ্গের এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (০৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে যশোর-ছুটিপুর সড়কের হালসা ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। নিহত তৃতীয় লিঙ্গের লাবনী (৩৫) জেলা শহরের বেজপাড়ার বাসিন্দা করিম মিস্ত্রির সন্তান।

পুলিশ ও লাবনীর সহকর্মী নাজমা ও সেলিনা জানায়, লাবনী, নাজমা ও সেলিনা একসঙ্গে যশোর শহরের ধর্মতলায় হিজড়া সরদার পাঞ্জারির অধীনে ছিলেন। মন ও মতের মিল না হওয়ায় তারা তিনজন পাঞ্জারির থেকে আলাদা হয়ে যান। এ নিয়ে পাঞ্জারি ও তার লোক প্রায়ই হত্যার হুমকি দিত।

শনিবার সকালে তারা তিনজন গ্রামে যান। সদর উপজেলার দেয়াড়া ইউনিয়নের হালসা ব্রিজের কাছে পৌঁছালে মুখে মাস্ক পরা দুই জন এসে লাবনীর গলায় ছুরি দিয়ে আঘাত করে। এ সময় লাবনী মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় লাবনীকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

আরো পড়ুন:
দু’একদিনের মধ্যে আসছে কঠোর বিধিনিষেধ: স্বাস্থ্যমন্ত্রী
পাহাড় হোক ‘শিক্ষার তীর্থস্থান’

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আহম্মেদ তারেক শামস বলেন, গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়। দ্রুত তাকে অপারেশন থিয়েটারে পাঠানো হয়। কিন্তু অপারেশনের টেবিলে তিনি মারা যান। অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই তার মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার বলেন, ঘটনাস্থল পুলিশ ও ডিবির একাধিক টিম পরিদর্শন করেছে। কি কারণে এই হত্যাকান্ড এবং কারা ঘটিয়েছে পুলিশ তা তদন্ত করে দেখছে।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করাসহ কি কারণে, কেন, এই হত্যাকান্ড এবং কারা ঘটিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

জানুয়ারি ০৮.২০২২ at ১৬:৩৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/আক/জআ