ঝিনাইদহে আলোচিত সেই তুলিসহ ৩ টিকটকার মাদ্যপ অবস্থায় গ্রেফতার, ১ বছর করে জেল

মদ ও মরণ নেশা ইয়াবা সেবনকালে টিকটকার তুলিসহ ৩ টিকটকারকে গ্রেফতার করেছে ঝিনাইদহ সদর পুলিশ। তাদেরকে পৌরসভাধীন গয়েশপুর মাষ্টারপাড়া থেকে সন্ধ্যায় গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ঝিনাইদহ পৌরসভাধীন ১ নং ওয়ার্ডের পবহাটি পবহাটি গ্রামের(ভাড়া থাকেন) তোফাজ্জেলের মেয়ে সাদিয়া আনজুম তুলি (২১), পাগলাকানাই বাঁকা ব্রীজ এলাকার রিটুলের ছেলে সংগ্রাম(২২) এবং গয়েশপুর এলাকার আঃ মালেকের ছেলে সিয়াম হোসেন (২০)।

আরো পড়ুন:
পত্নীতলায় এবার বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর বাড়িতে আগুন
সিলেট জুড়ে স্বামীর হাতে এক বছরে ৮ নারী খুন

ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিষ্ট্রেট এস এম শাহীন বলেন, আটককৃত ৩ জনকে মাদকদ্রব্যাদি সেবন ও কাছে রাখার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে পৃথকভাবে ১ বছরের কারাদন্ড প্রদান করা হয়।

ঝিনাইদহ সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সোহেল রানা জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা গয়েশপুর এলাকায় অভিযান পরিচালনাকালে মদ্যপ অবস্থায় ৩জনকে আটক করি। পরে তাদের কাছ থেকে মাদক দ্রব্য ইয়াবা সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে ০১ (এক) বছরের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়। সেই সাথে, কথিত টিকটকার মাদকসেবিদের এরূপ কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য বলা হয়। পাশাপাশি এরূপ কার্যকলাপের সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসার জন্য জনসাধারণকে ঝিনাইদহ সদর থানা পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করা হয়।

এই টিকটকার তুলি এর আগেও মদ্যপান এবং আপত্তিকর অবস্থায় ঝিনাইদহ মহিলা কলেজ পাড়ার এক বাসায় ধরা পড়ে। পরে পুলিশ তুলিকে জেল হাজতে পাঠায়। জেল থেকে বের হয়ে তুলি আবার পুর্বের টিকটক ব্যাবসা শুরু করে। এই তুলিকে নিয়ে পবহাটি গ্রামের মানুষ খুব বিব্রতকর আবস্থায় আছে বলে জনপ্রতিনিধীরা বলেন।

জানুয়ারি ০৮.২০২২ at ১৫:০৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কালি/মক