যশোর প্রেমবাগে যাত্রীবাহি বাসের চাপায় ভ্রমনে আসা রাজশাহীর ২ জন নিহত

যশোর প্রতিনিধি বুহসপতিবার রাত ৮টার দিকে যশোর খুলনা মহাসড়কের যশোর অভয়নগর প্রেমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে যাত্রীবাহী বাসের ধাক্কায় কুবাদ আলী (৬২) ও আবিদ আলী মন্ডল (৬০), নামে দুজন নিহত হয়েছেন।নিহত দুজনই রাজশাহী জেলার পবা থানার বড়ইগাছি, গ্রামের বাসিন্দা। ঘাতক খুলনাগামি রুপসা পরিবহনের বাসটি পুলিশ আটক করেছে।

যশোর নওয়াপাড়া হাইওয়ে থানার ওসি সিদ্দিকুর রহমান জানান, তারা সুন্দরবন থেকে পিকনিক করে নিজেদের ভাড়া বাসে করে নিজ জেলা রাজশাহী যাচ্ছিলেন। পথিমধ্যে তারা প্রেমবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি মসজিদে এশার নামাজ পড়ার জন্য বাস থেকে নামে এবং মসজিদে যাওয়ার জন্য যশোর-খুলনা মহাসড়ক পার হচ্ছিলেন।

আরো পড়ুন :
একটি ফ্লাইটের ১২৫ যাত্রীর করোনা পজিটিভ
যশোরে পুলিশের ওপর হামলার ঘটনায় ৮ জনের বিরুদ্ধে মামলা

এমন সময় খুলনাগামী রূপসা পরিবহন তাদের চাপা দেয়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। আরেক জনকে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার কিছু সময় পর তার ও মৃত্যু হয়।

তিনি বলেন, নওয়াপাড়া হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে আছেন। তারা নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর ব্যবস্হা নিচ্ছেন এবং রূপসা পরিবহনেরর বাসটি আটক করেছেন। তবে গাড়ি চালক পালিয়ে গেছে। হাইওয়ে থানা পুলিশ মামলার প্রস্তুতি নিচ্ছেন।সড়কে যানবাহনে চলাচল স্বাভাবিক রয়েছে, বলে তিনি জানান।

জানুয়ারি ০৬.২০২১ at ২৩:১০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি