যশোরে ঝিকরগাছায় অপহরণের অভিযোগে স্ত্রী-শ্যালকে আসামি করে আদালতে মামলা

যশোরের ঝিকরগাছার বোদখানা গ্রামের নাজিম উদ্দিনকে অপহরণের অভিযোগে স্ত্রী-শ্যালককে আসামি করে আদালতে একটি মামলা হয়েছে।গত বুধবার নাজিম উদ্দিনের মা শাহানার বেগম বাদী হয়ে এ মামলা করেছেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল অভিযোগটি পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন। আসামিরা হলো নড়াইল সদরের মাইজপাড়া হোসেনপুর গ্রামের মৃত কুটি মিয়ার ছেলে সাহেব আলী ও মেয়ে রোজিনা খাতুন।

মামলার অভিযোগে জানা গেছে, ঝিকরগাছার বোদখানা গ্রামের নাজিম উদ্দিন ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করতেন। সেখানে আসামি রোজিনার সাথে তার পরিচয় ও প্রেম হয়। ২০১৮ সালের ১৬ জানুয়ারি নাজিম তাকে বিয়ে করে। বিয়ের কিছুদিন পর রোজিনা স্বামীর অবাধ্য হয়ে বিভিন্ন লোকের সাথে চলাফেরা শুরু করে। নাজিম এতে বাধা দিলে তাকে খুন জখমের হুমকি দিত।

আরো পড়ুন :
গাবতলীতে ঋণ খেলাপির কারণে ৩ চেয়ারম্যানসহ ৫ মেম্বার প্রার্থীর মনোনয়ন বাতিল
থানচিতে মালবাহী ট্রাক উল্টে চালকসহ আহত ৩

একপর্যায়ে বছরের ১৪ মার্চ নাজিম ঢাকা থেকে পালিয়ে গ্রামে চলে আসে। এরপর আসামিরা তাকে মোবাইল ফোনে অপহরণ করে নিয়ে যাওয়ার হুমকি দেয়। ৫ নভেম্বর আসামিরা একটি প্রাইভেটকারে বোদখানা গ্রামে এসে মেয়ের অসুস্থ্যতার কথা বলে নাজিমকে অপহরণ করে নিয়ে যায়।

এরপর থেকে নাজিমের মোবাইল ফোন বন্ধ। আসামিদের কাছে নাজিমের সংবাদ জানতে চাইলে তারা কোন কথা বলছেনা। আসামিরা পরিকল্পিত ভাবে নাজিমকে প্রথমে অপহরণ পরে হত্যা করে লাশ গুম করেছে বলে ধারনা করছেন বাদী শাহানারা।

জানুয়ারি ০৬.২০২১ at ২২:৩৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি