যশোরে পুলিশের ওপর হামলার ঘটনায় ৮ জনের বিরুদ্ধে মামলা

যশোরে ইউনিয়ন পরিষদ নির্বাচনের দিন একটি ভোটকেন্দ্রে হামলা চালিয়ে ২ পুলিশ সদস্যকে জখম করার অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে। ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও অনেককে আসামি করে গত বুধবার রাতে মামলাটি করেছেন থানা পুলিশের এসআই সেকেন্দার আবু জাফর।

আসামিরা হলেন, সদর উপজেলার ডাকাতিয়া গ্রামের মৃত আনোয়ার সরদারের ছেলে মো.ইসলাম, মো. দাউদ সরদারের ছেলে মো. মেহেদী ইসলাম সরদারের ছেলে মো. মুকুল, আইয়ুব হোসেনের ছেলে মো. তুহিন, মৃত গনি মোল্লার ছেলে মো. মাজেদ, মৃত রফি মোল্লার ছেলে মো. লিটন, মো. আব্দুল আজিজ মোল্লার ছেলে মো. আশিকুল ইসলাম ও সিদ্দিক মাস্টারের ছেলে মো. জিহাদ হোসেন।

মামলায় উল্লেখ করা হয়েছে, ৫ জানুয়ারি সকাল সোয়া ৮টার দিকে পুলিশ জানতে পারে যে, কাশিমপুর ইউনিয়নের ডাকাতিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পুরুষ ভোটকেন্দ্রে আওয়ামী লীগের নৌকা মার্কার শরিফুল সমর্থিত লোকজনের সাথে বিএনপি সমর্থিত আইয়ুব আলী ও তার প্যানেলের মেম্বার প্রার্থী ইসলাম সরদারের লোকজনের ধাওয়া পাল্টা ধাওয়া হচ্ছে।

আরো পড়ুন :
শিবগঞ্জের নিখোঁজ ২ কিশোরকে বেনাপোল সীমান্ত থেকে উদ্ধার
গাবতলীতে ঋণ খেলাপির কারণে ৩ চেয়ারম্যানসহ ৫ মেম্বার প্রার্থীর মনোনয়ন বাতিল

এ খবর পেয়ে কোতোয়ালি থানার ওসির নেতৃত্বে পুলিশের চারটি টিম সেখানে যায়। পুলিশ উভয় পক্ষকে নিবৃত্ত করার চেষ্টার এক পর্যায়ে বিএনপি সমর্থিত প্রার্থী আইয়ুব আলী ও তার প্যানেলের মেম্বার প্রার্থী ইসলাম সরদারের সমর্থকেরা পুলিশের ওপর হামলা চালায়।

এ ঘটনায় পুলিশ কনস্টেবল মো. ফারুক চৌধুরী ও জাহাঙ্গীর আলম জখম হন। পরে দুজনকেই যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর জাহাঙ্গীর আলমকে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

জানুয়ারি ০৬.২০২১ at ২২:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি