প্রেমের গুঞ্জনে আলোচনায় অঞ্জন-সূচনা!

বিজ্ঞাপন

ঢালিউডের এ প্রজন্মের নায়িকা সূচনা আজাদ। সবশেষ মুক্তি পেয়েছে তার অভিনীত ‘আব্বাস’ সিনেমাটি। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে আর দুটি সিনেমা। অঞ্জন আইচের ‘আগামীকাল’ ও ‘কানামাছি’। এ ছাড়া একই পরিচালকের আরও একটি সিনেমা চুক্তি হয়েছেন এ নায়িকা। এমনটাই শোনা যাচ্ছে ফিল্মপাড়ায়। একই পরিচালকের একাধিক সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পর আলোচনায় সূচনা। অঞ্জন আইচের সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে তার- এমন কথাও ভেসে আসছে।

শুটিং ছাড়াও বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গেছে এ জুটিকে। সিনেমার প্রিমিয়ারেও একসঙ্গে যাচ্ছেন। এ নিয়েই মূলত গুঞ্জনের সূত্রপাত। গুঞ্জন প্রসঙ্গে জানতে সূচনার ব্যক্তিগত নম্বরে যোগাযোগ করা হলে পাওয়া যায়নি তাকে। তবে এ নায়িকা মুখ খুলেছেন দেশীয় একটি সংবাদমাধ্যমে। পরিচালকের সঙ্গে সম্পর্ক আছে কি না উত্তরে সূচনা বলেন, ‘এটা আসলে ভুল ধারণা। কোনো পরিচালকের সঙ্গে নিয়মিত কাজ হলে প্রেম হবে, ব্যাপারটা এমন নয়। ঘটনা আসলে কিছুই না, কিন্তু অনেকেই অনেক কিছু ভেবে নিচ্ছেন।’ তিনি আরও বলেন, ‘প্রেম চাইলে তো করতেই পারি। কিন্তু আমি এখনো একা।’

আরো পড়ুন:
মুরাদের বাসায় পুলিশ, স্ত্রীকে নির্যাতন ও প্রাণনাশের হুমকি
শীতে পায়ের গোড়ালি ফাটলে যা করবেন

বিষয়টি নিয়ে জানতে চাইলে অঞ্জন আইচ বলেন, ‘এটা ফালতু কথা। শতভাগ ফালতু কথা। এর কোনো যুক্তি নাই। আমাদের মিডিয়াতে হয় কি, কারো সঙ্গে কাজ করলেই প্রেম হয়ে যায়- এমনটাই অনেকে মনে করে। আমি টিমভুক্ত মানুষ। ইমন, ফারজানা ছবিসহ অনেকে আমার টিমভুক্ত। আমরা একসঙ্গে কাজ করছি। এর বাইরে কিছু না।’ অঞ্জন-সূচনার প্রেমের গুঞ্জন নিয়ে আলোচনা হচ্ছে শোবিজের বিভিন্ন মহলে। অনেকে মনে করছেন, যা রটে তা কিছুটা হলেও বটে। তবে এ জুটির গুঞ্জন কতটুকু সত্যি তা সময়ই বলে দেবে।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে সূচনা অভিনীত ‘আগামীকাল’ সিনেমাটি। গেল ডিসেম্বরে মুক্তির কথা থাকলেও হঠাৎ পিছিয়ে গেছে এটি। এটি পরিচালনা করেছেন অঞ্জন আইচ। সূচনার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন। তাদের সঙ্গে বিশেষ একটি চরিত্রে আছেন মম। ইমন-সূচনা-মম ছাড়াও ‘আগামীকাল’ সিনেমায় অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, টুটুল চৌধুরীসহ আরও অনেকে। সিনেমাটি পরিবেশনায় থাকছে অভি কথাচিত্র।

জানুয়ারি ০৬.২০২২ at ১৮:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ