যশোরে র‌্যাব-৬ এর হাতে ভারতীয় ঔষধ মালামাল, মাদকদ্রব্যসহ গ্রেফতার-৩

ফাইল ছবি।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের আলাদা অভিযান চালিয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হেরোইন, ভারতীয় তালা, ইনজেকশন উদ্ধার করেছে। এ সময় এক নারীসহ তিনজনকে আটক করেছে তারা।

আটককৃতরা হলো, বেনাপোল পোর্টেরর ভবেরবেড় গ্রামের আব্দুর রহমানের ছেলে শাহাবউদ্দিন, শার্শা উপজেলার শ্যামলাগাছী গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে অসীম ও ভবেরবেড় বল ফিল্ডের ইদ্রিস আলীর স্ত্রী নার্গিস আক্তার। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় আলাদা তিনটি মামলা করেছে র‍্যাব।

সোমবার বিকেলে র‌্যাবের সদস্যরা বেনাপোল ভবেরবেড় গ্রামের রিজিবুড়ির ভাড়া দেওয়া দোচলা টিনের ঘরে অভিযান চালায়। এসময় উক্ত ঘরে অবস্থান নেওয়া বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের শাহাবউদ্দিনকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৭০পিস ইয়াবা ৩৯পুরিয়া হেরোইন উদ্ধার করে।

আরো পড়ুন :
চৌগাছায় ইউপি চেয়ারম্যান সদস্যদের কার্যভার গ্রহণ
নানা কর্মসূচির মাধ্যমে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে পাবনা জেলা ছাত্রলীগ

এঘটনায় বেনাপোল পোর্ট থানায় মাদক আইনে মামলা হয়েছে। অপরদিকে,র‌্যাব-৬ রোববার সন্ধ্যা ৭ টার পর যশোর শহরের ৫নং ওয়ার্ড চাঁচড়া মোড়ে বিএডিসি অফিসের ২ নং গেটের সামনে থেকে অসীমকে ৫শ’ পিস ভারতীয় তৈরী তালাসহ গ্রেফতার করে। র‌্যাবের অপরটিম সোমবার দুপুরে বেনাপোল পৌরসভার ৬নং ওয়ার্ড ভবেরবেড় গ্রামের বল ফিল্ডের দক্ষিণ থেকে নার্গিস আক্তারকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে ২ হাজার ৪শ’ ১০পিস ভারতীয় বিভিন্ন ঔষধ ও ইনজেকশন উদ্বার করে। যার মূল্য ১৮লাখ ৩১হাজার ১শ’ ৭০ টাকা। উক্ত ভারতীয় ঔষধ কোতয়ালি মডেল থানায় জমা দেয়া হয়েছে। গ্রেফতারকৃতদের মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে।

জানুয়ারি ০৪.২০২১ ২২:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি