যশোরে কিশোরীকে ধর্ষণ চেষ্টায় মামলায় ৩ যুবক আটক

ছবি : প্রতিকি

যশোরে থার্টি ফাস্ট নাইটে যশোরে এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে তিন যুবকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। ঘটনার ৫দিন পরে থানায় মামলা হলেও পুলিশ সোমবার রাতে তিনজনকেই আটক করেছে।

আটককৃতরা হলো,নড়াইল সদরের কমলাপুর গ্রামের বাসিন্দা ও যশোর শহরতলীর ঝুমঝুমপুর মালোপাড়া রাজুর বাড়ির ভাড়াটিয়া রবিউল ইসলামের ছেলে রাজিবুল ইসলাম (১৯), যশোরের মণিরামপুরের টেংরামারি-রঘুনাথপুর গ্রামের বাসিন্দা ও যশোর শহরতলীর ঝুমঝুমপুর রাইফেলস স্কুলের পাশে হান্নান গাজীর বাড়ির ভাড়াটিয়া নজির ইসলামের ছেলে সোহেল রানা (১৯) ও চানপাড়া গ্রামের মামুন মোল্যার ছেলে মহিউদ্দিন (১৯)।

আরো পড়ুন :
সাবেক স্ত্রীর সাথে প্রতারণা মামলায় আলোচিত ডাক্তারকে ১বছর কারাদন্ড ও ২০ লাখ টাকা জরিমানা
চৌগাছায় ইউপি চেয়ারম্যান সদস্যদের কার্যভার গ্রহণ

মামলার বাদী যশোর শহরের সিটি কলেজপাড়ার বাসিন্দা। তার কিশোরী বোন ৩১ ডিসেম্বর বিকেলে বান্ধবীদের নিয়ে ঘুরতে বের হয়। আসামিরা কৌশলে তাদের ঝুমঝুমপুর আবুজাফরের নবনির্মিত বাড়িতে নিয়ে যায়। সেখানে তাদের ধর্ষণের চেষ্টা করে।

কিন্তু ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে ওই কিশোরীকে সিগারেটের আগুন দিয়ে শরীরের একাধিক স্থানে ছ্যাকা দেয় ও এলোপাতাড়ি মারপিট করে। ওই কিশোরীর চিৎকারে আপাশের লোকজন এগিয়ে গেলে ধর্ষণ চেষ্টাকারিরা পালিয়ে যায়। পরে এই ঘটনায় থানায় মামলা করা হলে পুলিশ ওইতিনজনকেই আটক করে।

জানতে চাইলে কোতোয়ালী থানার ইন্সপেক্টর তদন্ত শেখ তাসমিম আলম বলেন, কিশোরিকে ধর্ষণ চেষ্টার ঘটনায় মামলা হয়েছে। আসামি তিনজনকে রাতে র‍্যাব আটক যশোর কোতয়ালী থানায় সোপর্দ করেছেন। আজ তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

জানুয়ারি ০৪.২০২১ ২২:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি