নানা কর্মসূচির মাধ্যমে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে পাবনা জেলা ছাত্রলীগ

বিজ্ঞাপন

নানা কর্মসূচির মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম পালন করেছে পাবনা জেলা ছাত্রলীগ। কর্মসূচির মধ্যে ছিল জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান।

বেলা ১২ টায় মালিগলি স্কুলের সামনে থেকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলামের নেতৃত্বে ও বুলবুল কলেজের সামনে থেকে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ আলীর নেতৃত্বে এবং বিভিন্ন স্থান থেকে বিভিন্ন ইউনিটের নেতাদের নেতৃত্বে খন্ড খন্ড আনন্দ শোভাযাত্রা দলীয় কার্যালয়ের সামনে এসে মিলিত হয়।

দুপুর ১ টায় মুল আনন্দ শোভাযাত্রা টি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় কার্যালয়ে এসে শেষ হয়। শেষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় প্রধান অতিথির বক্তব্য দেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাড শামসুল হক টুকু এমপি।

আরো পড়ুন :
জাবি রসায়ন সংসদের ভিপি গৌতম, জিএস নাজমুল
রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফিরোজ আলী র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাজুল ইসলামের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট তসলিম হাসান সুমন,প্রচার সম্পাদক কামিল হোসেন, পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান সুইট, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আজাদ,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শিবলী সাদিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইমরান শেখ, পৌর ছাত্রলীগের সভাপতি কাজী আতিকুর রহমান তুষারসহ জেলা ছাত্রলীগের প্রতিটি ইউনিটের নেতৃবৃন্দ। পরে উপস্থিত নেতাকর্মীদের সমন্বয়ে কেক কাটা অনুষ্ঠিত হয়।

জানুয়ারি ০৪.২০২১ ২৩:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/মিতা/রারি