দায়িত্বভার নিলেন উজানটিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান – মেম্বাররা

শপথ গ্রহন শেষে দায়িত্বভার বুঝে নিলেন কক্সবাজারের পেকুয়ার উজানটিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বাররা।

মঙ্গলবার (৪ জানুয়ারী) সকাল ১০ টায় ইউপির হল রুমে নবনির্বাচিত চেয়ারম্যান এম.তোফাজ্জল করিমের সভাপতিত্বে ও ইউপি সদস্য ওসমান গনির সঞ্চালনায় দায়িত্বভার গ্রহন ও প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে।

খতমে কোরআন ও দোয়া মাহফিল সম্পন্ন করার মধ্যে দিয়ে নতুন কার্যক্রম শুরু করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক। উদ্বোধক ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পূর্বিতা চাকমা।

আরো পড়ুন :
কাহালুতে বিজ্ঞান মেলার সমাপনী অনুষ্ঠান
জাবিতে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সাবেক চেয়ারম্যান এটি এম শহিদুল ইসলাম চৌধুরীর পক্ষে এদিন পরিষদের সচিব মোজাহেরুল ইসলাম নবনির্বাচিত চেয়ারম্যান তোফাজ্জল করিমকে দায়িত্বভার বুঝিয়ে দেন। এসময় ইউপির নির্বাচিত সকল সদস্য, রাজনৈতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউপি সদস্যের মধ্যে বক্তব্য দেন সাইফুল ইসলাম, মো.শরীফ ও আছিয়া বেগম। এ সময় চেয়ারম্যান তোফাজ্জল করিম বলেন, আপনারা আমাদেরকে আগামি ৫ বছরের জন্য যে গুরু দায়িত্ব দিয়েছেন, সকলের সহযোগিতা আমরা তা বাস্তবায়ন করতে চাই। কে আমাকে ভোট দিল আর দিলনা সেটা বিবেচ্য নয়।

উজানটিয়ার সকল জনতা আমার। আমরা আপনাদের গোলাম। এখন থেকে জাতীয় সনদ বিনামুল্যে সরবরাহ দেয়া হবে। সকলকে নিয়ে আমরা উজানটিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করব।

জানুয়ারি ০৪.২০২১ ২১:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমজু/রারি