রাজধানীতে ছুরিকাঘাতে যুবক আহত

রাজধানীর গোড়ানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক যুবক আহত হয়েছে। তার নাম ইরাম খান (২৫)। সোমবার রাত পৌনে তিনটার দিকে এ ঘটনা ঘটে। তার কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। আহত ইরাম খানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তার চাচাতো ভাই রাজন খান জানান, পরিবারের সাথে খিলগাঁও নন্দীপাড়া ৫ নম্বর রোডে নিজেদের বাড়িতে থাকেন ইরাম। মালিবাগ আবুল হোটেল সংলগ্ন সিক্রেট রেসিপি নামে একটি ফাস্ট ফুডের দোকানের সহকারি শেফ হিসেবে কাজ করে। তিনি জানান, গতকাল রাতে কাজ শেষে প্রতিদিনের মতো পায়ে হেঁটে নন্দীপাড়ার বাসায় ফিরছিলেন। পথে গোড়ান ছাপড়া মসজিদ সংলগ্ন গলিতে রিক্সাযোগে আসা দুজন ছিনতাইকারী তার পথরোধ করে প্রথমে তাকে মারধর করে মাটিতে ফেলে দেয়। এরপর তার পিঠে ছুরিকাঘাত করে তার সঙ্গে থাকা একটি কাপড়ের ব্যাগ ও মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে তিনি আহত অবস্থায় দৌড়ে সেখান থেকে চলে আসেন।
খবর দিলে স্বজনরা তাকে উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে যায়। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, মধ্যরাতে আহত অবস্থায় ইরাম খানকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসকরা তাকে জরুরী বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করেছেন। তার অবস্থা আশঙ্কামুক্ত। তার পিঠে একটি ছুরিকাঘাত রয়েছে। ঘটনাটি খিলগাঁও থানা পুলিশকে জানানো হয়েছে।

 

জানুয়ারি ০৪.২০২২ at ১৪:০২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রইম/মক