কালীগঞ্জে জাতীয় সমাজসেবা দিবস ২০২২ উদযাপন

”মুজিব বর্ষের সফলতা ঘরেই পাবেন সকল ভাতা” এ স্লোগান’কে সামনে রেখে ঝিনাইদহের কালীগঞ্জে ২৩ তম জাতীয় সমাজসেবা দিবস ২০২২ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে উপজেলা পরিষদ ও সমাজসেবা অফিসের আয়োজনে রোববার সকালে পরিষদের অডিটোরিয়ামে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে অনুষ্টিত সভাতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইচ চেয়ারম্যান শাহানাজ পারভীন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কালীগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা কৌশিখ খান ও এনজিও কর্মী শিবুপদ । উল্লেখ্য, এ অনুষ্টানের মাধ্যমে দুঃস্থ উপকারভোগী ৮ টি পরিবারের সদস্যদের মাঝে দুই লাখ ছয় হাজার ৯ শত টাকা বিতরন করা হয়। এ ছাড়াও প্রতিবন্ধীদের ক্রাচ ও নতুন পরিচয়পত্র প্রদান করা হয়।

আরো পড়ুন :
পাইকগাছায় বয়োবৃদ্ধদের মাঝে শীত কম্বল বিতরণ
যশোরে সাব্বির হত্যা মামলায় গ্রেফতার- ৩, বার্মিজ চাকু উদ্বার

সভায় আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মিজানুর রহমান, প্রকল্প কর্মকর্তা আব্দুল্লাহেল মাসুম, ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ মামুনুর রশিদ, হিসাবরক্ষন কর্মকর্তা রেহেনা দিপ্তী ও মহিলা বিষয়ক কর্মকর্তা তাসলিমা খাতুনসহ সমাজসেবা অফিসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

জানুয়ারি ০২.২০২১ at ২১:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/বিহো/রারি