ঘাসিপাড়া নিউ স্টার ক্লাবের টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট

প্রতিবছরের মতো এবারেও ঘাসিপাড়া অরবিন্দ সাধনালয় মাঠ প্রাঙ্গনে নিউ স্টার ক্লাব আয়োজন করে টি-২০ ক্রিকেট টুর্নামেনন্টের পুরষ্কার বিতরনী অনুষ্ঠান। আনন্দ মুখর পরিবেশে ক্ষুদে খেলোয়াড়দের নিয়ে মিলন মেলার মাধ্যমে বিজয়ীদের মাঝে ট্রফি প্রদান করা হয়।

আরো পড়ুন:
শত্রুতার জের ধরে রসুন গাছ কেটে দিল দুর্বৃত্তরা
বগুড়ায় সাম্রাজ্যবাদ বিরোধী সংহতি দিবসে ছাত্র ইউনিয়নে আলোচনা সভা অনুষ্ঠিত

শুক্রবার রাতে ঘাসিপাড়া নিউ স্টার ক্লাবের টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১’এ চাম্পিয়ন ট্রফি প্রদান করা হয়, সুপার স্টার ঘাসিপাড়া ক্রিকেট দলকে এবং রানার্স আপ ট্রফি প্রদান করা হয় হ্যালো ঘাসিপাড়া দলকে। ট্রফি প্রদান অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক লায়ন শেখ মিজানুর রহমান মুন্না, মো. ফারুক হোসেন, মো. রমজান আলী ও কাশী কুমার দাস ঝন্টু।

চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করে সুপার স্টার ঘাসিপাড়া দলের অধিনায়ক মো. রুপন, খেলোয়ার মো. আরমান, সোহেব, ছোটন, অমিত, আকাশ, সাগর, সুমন, টনি, রেদওয়ান, আবিদ ও ইমন। উক্ত টুর্নামেন্টের স্পনসার হিসেবে সহযোগিতা করেন হ্যালো ওয়ার্ল্ড, নিউ হ্যাভেন, মোবাইল হস্পিটাল, কাঞ্চন কসমেটিক, বেঙ্গল কমিউনিকেশন, ইনিস আইসিটি ও রানা টেলিকম। উক্ত টুর্নামেন্টে নতুন ঘাসিপাড়া এলাকার ৬টি ক্ষুদে ক্রিকেট দল অংশ গ্রহন করে।

জানুয়ারী ০১.২০২২ at ২০:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এআহদ/মক