দৌলতপুরে বিদেশি পিস্তল ও গুলিসহ যুবক গ্রেপ্তার

বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার মাকসুদুর রহমান কিরন।

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের অভিযানে বিদেশি পিস্তল, ম্যাগাজিন, গুলি ও ফেনসিডিলসহ মাকসুদুর রহমান ওরফে কিরন (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার হোসেনাবাদ কান্দিরপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার তাকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তার কিরন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছেন বলে স্থানীয়রা জানিয়েছেন।

জানা যায়, গোপন সূত্রের খবরের ভিত্তিতে দৌলতপুর থানার ওসি এসএস জাবীদ হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার মথুরাপুর ইউনিয়নের হোসেনাবাদ কান্দিরপাড়া এলাকায় মাকসুদুর রহমান কিরনের নিজ বাড়িতে অভিযান চালান। বৃহস্পতিবার রাত ১১টার দিকে পরিচালিত এ অভিযানের সময় বাড়িটি তল্লাশি করে শয়নকক্ষে লুকিয়ে রাখা একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি ও ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় মাকসুদুর রহমান কিরনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার কিরন ওই এলাকার মহিদুল ইসলাম মধুর ছেলে।

আরো পড়ুন :
শার্শা উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন’র ৬ষ্ঠ বার্ষিক অনুষ্ঠিত
কোটচাঁদপুরে খান.কম ট্রাভেলস্রে পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

স্থানীয়রা জানান, কিরন মূলত একজন মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছেন। এর আগে সিরাজগঞ্জে র‍্যাবের হাতে ফেনসিডিলসহ আটক হন মাকসুদুর রহমান কিরন। ওই মামলায় কারাগারে ছিলেন তিনি। কারাগার থেকে বেরিয়ে এসে ফের মাদক ব্যবসা শুরু করেন। নিজের মাদক ব্যবসা নির্বিঘ্ন করতে প্রতিপক্ষকে মোকাবিলা করার জন্য অবৈধ অস্ত্রও রাখতেন কিরন, এমনটাই স্থানীয়দের ধারণা।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জাবীদ হাসান সাংবাদিকদের জানান, গ্রেপ্তার কিরনের নামে অস্ত্র ও মাদকদ্রব্য আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার দুপুরে তাকে কুষ্টিয়ার জেল হাজতে পাঠানো হয়েছে।

ডিসেম্বর ৩১.২০২১ at ২২:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরসে/রারি