যশোরের দেয়াড়ায় নৌকায় ভোট করার অপরাধে যুবলীগের দু’নেতার বাড়িতে বোমা হামলা

যশোরের দেয়াড়া ইউনিয়নে নৌকা প্রতীকে পক্ষে ভোট করায় যুবলীগের দু’নেতার বাড়িতে বোমা হামলা করা হয়েছে। টিনের ঘর লন্ডভন্ড করে দিয়েছে প্রতিপক্ষরা। শুক্রবার গভীর রাতে হামলা করা হয়েছে বলে ভুক্তভোগীরা জানান। ভুক্তভোগীরা হলেন দেয়াড়া ইউনিয়ন যুবলীগের সদস্য হারুন-অর-রশিদ ও ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাসুদ রানা ফন্টু।

জানা গেছে, নৌকার পক্ষে ভোট করার অপরাধে দেয়াড়া ইউনিয়ন যুবলীগের সদস্য নারাঙ্গালী গ্রামের বাসিন্দা হারুন-অর-রশিদ ও ৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মাসুদ রানা ফন্টুর বাড়িতে প্রতিপক্ষরা শুক্রবার গভীর রাতে হামলা চালায়।

বোমা নিক্ষেপ করে হারুনের টিনের তৈরি বাড়ি লন্ডভন্ড করে দিয়েছে। ধারালো দা দিয়ে দরজা, জালানা কুপানো হয়েছে। ৮ নং ওয়ার্ডে সভাপতি ও সিলুমপুর গ্রামের বাসিন্দা মাসুদ রানা ফন্টুর বাড়িতেও একই সময়ে বোমা হামলা হয়। তার প্রচীর ও বসতঘর বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে।

আরো পড়ুন :
ফের প্রতিবাদীর উপর হামলা যখন সিভিক পুলিশ
ঝিকরগাছায় পেন ফাউন্ডেশনের উদ্যোগে সাহিত্য আসর

হারুন-অর-রশিদ জানান, রাত ১ টার সময় তার বাড়িতে বোমা হামলা করা হয়। তারপর টিনের দরজা জালানা ধারালো দা দিয়ে কুপানো হয়। এ সময় তার পরিবারের সদস্যরা প্রাণের বাড়ি থেকে বেরিয়ে যান। শুধুমাত্র নৌকার পক্ষে ভোট করার অপরাধে বিদ্রোহী প্রার্থী আনিচুর রহমানের আশ্রিত সন্ত্রাসী হামলা চালিয়েছে। এলাকাবাসীকে আতংকগ্রস্থ করতে চায়।

মাসুদ রানা ফন্টু জানান, নৌকার পক্ষে তিনি সিলুমপুর গ্রামে কাজ করছেন। বিদ্রোহী প্রার্থী আনিচুর রহমান হাজারো চেষ্টা করেও তাকে নৌকার কাজ করা বন্ধ করতে পারেননি। সেই রাগে গভীর রাতে তার বাড়িতে বোমা হামলা হয়েছে।

নৌকার প্রার্থী লিয়াকত আলী জানান, হারুন ও ফন্টু দু’জন যুবলীগের নেতা। নৌকার পক্ষে তারা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রতিপক্ষরা তাদের বাঁধাগ্রস্থ করতে বসতবাড়িতে বোমা হামলা করেছে। বিষয়টি নিয়ে মামলার প্রক্রিয়া চলছে।

ডিসেম্বর ৩১.২০২১ at ২১:২৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রআ/রারি