যশোরে ভাইপোর স্ত্রীকে বিয়ে নিয়ে বিরোধে হামলা, স্বর্ণালংকর ও টাকা লুটের ঘটনায় মামলা

যশোর সদর মালঞ্চি মধ্যপাড়া চাচা শুশুর কর্তৃক নিহত ভাইপো’র স্ত্রীকে বিয়ে করা নিয়ে উভয় পরিবারের মধ্যে বিরোধকে কেন্দ্র করে গত ৬ নভেম্বর দুপুরে হামলার ঘটনায় আদালতে নির্দেশে কোতয়ালি মডেল থানায় মামলা হয়েছে।

মামলায় আসামী করা হয়েছে ৮জনকে। আসামীরা হচ্ছে, একই এলাকার মৃত হানিফ মোড়লের ছেলে নওয়াব আলী,মোশারফ হোসেন, নওয়াব আলীর ছেলে ইমরান হোসেন, রয়েল, আব্দুর রহমান তুহিন, নওয়াব আলীর স্ত্রী মোছা. কাজল রেখা, রয়েলের স্ত্রী মোছা. ববি আক্তার ও ইমরান হোসেনের স্ত্রী মোছা. সুরাইয়া।

মামলায় বাদি জুয়েল উল্লেখ করেন, নওয়াব আলী বাদির আপন মামা এবং কাজল রেখা বাদির মামাতো ভাইয়ের স্ত্রী। অপরদিকে নওয়াব আলী কাজল রেখার আপন চাচা শ^শুর। কাজল রেখা স্বামী রেজাউল মৃত্যুবরণ করলে কাজল রেখার আপন চাচাতো শ^শুর নওয়াব আলী তাকে বিয়ে করে। আপন চাচা শ^শুর নওয়াব আলী ভাইপোর স্ত্রী কাজল রেখাকে বিয়ে করলে উভয় পরিবারের মধ্যে বিরোধ চলে আসছে।

আরো পড়ুন :
চৌগাছায় বিস্তীর্ণ মাঠজুড়ে এখন সরিষার হলুদ ফুলের সমারোহ
শিবগঞ্জে রায়নগর ইউপি চেয়ারম্যান শফি’র দায়িত্বভার গ্রহণ

এ ঘটনায় উভয় পরিবারের মধ্যে হামলা মারপিট ও খুন জখমের ঘটনা এবং স্বর্ণের চেইন ছিনতাই ও দু’জনের পকেট হতে নগদ ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় আসামীরা মোছা. বিলকিস বেগমের গলায় থাকা ১ভরি ও মোছা. জোৎস্না বেগমের গলায় থাকা ১ ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

আসামীদের হাতে গুরুতর আহত অবস্থায় আক্তার হোসেন ও রিপন হোসেনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এসময় আহত মোছা. বিউটি খাতুন, মোছা. বিলকিস বেগম, মোছা. জোৎস্না বেগমকে যশোর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ডিসেম্বর ২৯.২০২১ at ২১:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি