রাঙামাটিতে দুই গ্রুপের গোলাগুলিতে নিহত ২

রাঙ্গামাটির বাঘাইছড়ির দুইকিলো নামক স্থানে আঞ্চলিক দুই গ্রুপের গোলাগুলিতে দুইজন নিহত ও ১ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এখনো থেমে থেমে গুলি চলছে বলে জানিয়েছে স্থানীয়রা।

বুধবার (২৯ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বাঘাইছড়ি উপজেলার দুই কিলো নামক স্থানে দুই আঞ্চলিক দলের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এতে জেএসএস সন্তু লারমা দলের একজন গণতন্ত্র দলের সদস্য জানন চাকমা ও ইউপিডিএফ গণতান্ত্রিক দলের সদস্য মনিময় চাকমা নামে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় মো. মনু মিয়া নামে এক বাঙালি শ্রমিক গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন। তাকে বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আরো পড়ুন:
ছাত্রীকে যৌন হয়রানি দায়ে শিক্ষক গ্রেপ্তার
দেশজুড়ে আরও ৩ জনের শরীরে ওমিক্রন শনাক্ত

এব্যাপারে বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনা খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ, বিজিবি ও সেনা বাহিনী গিয়েছে। পরিস্থিতি এখনো স্বাভাবিক হয়নি। এতে বেশ কয়েকজন হতাহতের খবর শোনা গেলেও সঠিক তথ্য এখনো জানা যায়নি। তবে ঘটনাস্থলে দুইজন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

স্থানীয় সূত্র জানায়, পাহাড়িদের আঞ্চলিক সংগঠন সন্তু লারমা সমর্থিত জেএসএস ও ইউপিডিএফ গণতান্ত্রিক এর মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি ঘটনা ঘটে। এখনো পর্যন্ত থেমে থেমে গুলির শব্দ শোনা যাচ্ছে বলে জানান স্থানীয়রা। এই ঘটনায় পুরো এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে।

ডিসেম্বর ২৯.২০২১ at ১৬:৪৬:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ভক/জআ