যাদুকাটার বালু মহলের সীমানা নির্ধারণ করে দিলেন জেলা প্রশাসক

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তনদী যাদুকাটার বালু মহাল (এক) দীর্ঘদিন প্রশাসনিক জটিলতায় বন্ধ থাকার পর পূনরায় ইজরারদারকে সীমানা নির্ধারণ করে দিয়েছেন জেলা প্রশাসন।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন ও  ২৮ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মাহবুবুর রহমান সরেজমিন এসে সার্ভিয়ারের মাধ্যমে ইজারাদারকে নদীর তীরে লাল নিশানা টাঙ্গিয়ে সীমানা নির্ধারন করে দেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা এসেছি এখানে ইজারাদারেরও স্বার্থ দেখতে এবং সরকারের স্বার্থও রক্ষা করতে। যাতে সীমান্তে কোনও ধরনের অপ্রিতিকর ঘটনা না ঘটে। আমরা ভাল মন নিয়ে এসেছি যাতে সবার স্বার্থ রক্ষা হয় বিজিবি’র সিও এ ব্যপারে আন্তরিক। আমরা ভাল সমাধান চাই এ জন্যই সরজমিনে সীমান্ত দেখতে আসছি। আমরা সরকারের স্বার্থ রক্ষা করে সীমানা নির্ধারণ করে দিয়েছি।

আরো পড়ুন :
ফুলবাড়িতে হারিয়ে যেতে বসেছে কামারশিল্প
নৌকার পরাজয় : প্রতীকী নৌকা ভেঙে পুকুরে

এসময় উপস্থিত ছিলেন-সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মাহবুবুর রহমান,অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক  বিজন কুমার সিংহ,তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির, সহকারী কমিশনার (ভূমি) মো. আলাউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও দৈনিক সুনামকণ্ঠের সম্পাদকমণ্ডলীর সভাপতি জিয়াউল হক, ইজারাদার মো. আজাদ মিয়া, কাজী ফরহাদ হোসেন প্রমুখ।

ডিসেম্বর ২৮.২০২১ at ২০:৪২:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জআভ/মক/রারি