পাবনার ভাঙ্গুড়ায় নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন যারা

পাবনার ভাঙ্গুড়া উপজেলায় ৪র্থ ধাপে ৪ টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে বেসরকারি ফলাফলে ২টিতে নৌকা ও ২টিতে বিদ্রোহী প্রার্থী নির্বাচিত হয়েছেন। রবিবার (২৬ ডিসেম্বর) রাঁতে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিভিন্ন কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের নিকট থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সংশ্লিষ্ঠ রিটার্নিং কর্মকর্তারা এই ফলাফল ঘোষণা করেন।

আরো পড়ুন:
আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী
নড়াইলের লোহাগড়া উপজেলায় ১২টি ইউপি নির্বাচনে যারা বিজয়ী হয়েছেন

প্রাপ্ত ফলাফলে পাঁর-ভাঙ্গুড়া ইউনিয়নে আলহাজ্ব মো. হেদায়াতুল হক (নৌকা) ৬০১২ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আতাউর রহমান বাদশা। তিনি পেয়েছেন ৩৮৩১ ভোট।

অষ্টমনিষা ইউনিয়নে সুলতানা জাহান বকুল (নৌকা) ৬০২৮ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল মান্নান (আনারস) পেয়েছেন ৪৫৯৯ ভোট।

খাঁনমরিচ ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মনোয়ার হোসেন খাঁন মিঠু (ঘোড়া) প্রতিক নিয়ে ৮৯৫১ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নুর উন-নবী মন্ডল দুলাল (নৌকা) পেয়েছেন ৬৯২৭ ভোট।

দিলপাশার ইউনিয়নে বিদ্রোহী প্রার্থী মো.আব্দুল হান্নান (মটর সাইকেল) ৩২৬৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. মাসুদ রানা (চশমা) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৭৫৪ ভোট।

ডিসেম্বর ২৭.২০২১ at ১৩:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শস/মক