নৌকা বিজয়ী হলে ফতেপুরবাসী প্রধানমন্ত্রীর শতভাগ সেবা পাবেন- ফরিদ

যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী বলেছেন, ‘শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্যকারীদের রাজনীতি চিরতরে বন্ধ করে দেয়া হবে। দলের মধ্যে কোন বিভেদ থাকবে না। নৌকার জয়ের ব্যাপারে নেতাকর্মীদের একাট্টা হতে হবে। কোন রকম কার্পন্য করা যাবে না।

আওয়ামী লীগ থেকে ষড়যন্ত্রের বীজ ধ্বংস করতে হবে। নৌকা বিজয়ের বিষয়ে কাউকে ছাড় হবে না। প্রধানমন্ত্রী ফতেপুর ইউনিয়নে একজন যোগ্য, শিক্ষিত ও মার্জিত ব্যক্তিকে নৌকা দিয়েছেন। নৌকা বিজয়ী হলে ফতেপুরবাসী তৃনমূল থেকে প্রধানমন্ত্রীর শতভাগ সেবা পাবেন। রবিবার (২৬ ডিসেম্বর) ফতেপুর ইউনিয়নে ঝুমঝুমপুর বটতলা মোড়ে নৌকা প্রতীকের প্রধান কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।’

আরো পড়ুন :
যশোরের শার্শায় নবজাতকের মরদেহ উদ্ধার
রাজশাহী নগরীর অতিথি হোটেলের মাংসের মান নিয়ে নানা প্রশ্ন

ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিন্দ্র বসুর সঞ্চলনায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী শেখ সোহরাব হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল তুহিন, সদস্য কামাল হোসেন, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল হোসেন, স্বাস্থ সম্পাদক মারুফ হোসেন বিপুল, জেলা মহিলা লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাকিলা আফরোজ মিমি, জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, ফতেপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক বিএম মনিরুজ্জামান, সাবেক সভাপতি রবিউল ইসলাম পান্নু, যুবলীগ নেতা আবু তাহের সনু, বাহারুল ইসলাম ও ছাত্রলীগ নেতা শেখ সোহেল। অফিস উদ্বোধনের পর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ডিসেম্বর ২৬.২০২১ at ১৯:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/রুআ/মক/রারি