জেইউডিও’র নেতৃত্বে ফারহান ও সৌরভ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) কেন্দ্রীয় বিতর্ক সংগঠন জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশন (জেইউডিও) আগামী এক বছরের জন্য ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
শনিবার (২৫ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে ‘জাগো বাহে কোনঠে সবায়’ স্লোগানে জেইউডিও’র ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন শেষে সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি সাইমুম মৌসুমী বৃষ্টি এ কমিটি ঘোষণা করেন।
কমিটিতে বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী ফারহান আনজুম করিমকে সভাপতি এবং ইতিহাস বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী জিল্লাল হোসেন সৌরভকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি (প্রশাসন) নূর আহম্মদ হোসেন বিন্দু, সহ -সভাপতি (বাংলা) তাপসী দে প্রাপ্তি, সহ-সভাপতি (ইংরেজি) জাফর ইমাম, যুগ্ম সাধারণ সম্পাদক (বাংলা) মনিকা ইয়াসমিন, যুগ্ম সাধারণ সম্পাদক (ইংরেজি) রাতুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক (যোগাযোগ) সবুজ আহমেদ।

আরো পড়ুন :
কোটচাঁদপুরে শীতার্থ মানুষের মাঝে হাজী আমলানেছা ওয়াক্ফ এষ্টেটের কম্বল বিতরণ
সড়কের মাঝখানে বৈদ্যুতিক খুঁটি, ঝুঁকি নিয়ে চলাচল!

সাংগঠনিক সম্পাদক নির্বাচিতা চক্রবর্তী, সহ-সাংগঠনিক সম্পাদ্ক মাজহার তাহমিদ, অনুষ্ঠান সম্পাদক জাহিদুল ইসলাম,অর্থ সম্পাদক সাজ্জাদুল ইসলাম নাকীব, দপ্তর সম্পাদক ইশতিয়াক আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কে এম মেহরাব হোসেন সিফাত, শিক্ষা ও গবেষণা সম্পাদক ফারিম আহসান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক রেদোয়ান আহমেদ, প্রেস ও মিডিয়া সম্পাদক জাহিদ ইকবাল নাবিল।
ইংরেজি সেশন সমন্বয়ক মির্জা সাকি ও ইংলিশ ফোরাম কো-অরডিনেটর জাফর ইমাম। এ ছাড়া ছাত্র উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন শফি মাহমুদ সাগর, রোকেয়া আশা ও তাসফিয়া আফরিন ফারিয়া।

কার্যনির্বাহী সদস্য হয়েছেন- সাহারা আক্তার লিমা, লামিয়া ইসলাম প্রত্যাশা ও আবু তৌহিদ মো. সিয়াম এবং সম্মানিত কার্যনির্বাহী সদস্য হয়েছেন সাব্বির আহমেদ, সাইমুম মৌসুমী বৃষ্টি ও তাসিন নাসির।

ডিসেম্বর ২৬.২০২১ at ১৫:০০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/নাউ/রারি