পৌর মেয়রের নাম দেরিতে ঘোষণা করায় শিক্ষা কর্মকর্তাকে মারধর!!!

শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠানে দেরিতে নাম ঘোষণা করায় উপস্থাপক ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মেহেরুল্লাহকে অকথ্য ভাষায় গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্ছিতের অভিযোগ উঠেছে জামালপুরের দেওয়ানগঞ্জ পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাহের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) উপজেলা প্রশাসন আয়োজিত বিজয় দিবসের প্রথম প্রহরে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের সময় এই ঘটনা ঘটে।

জানা যায়, কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের সময় দেরিতে পৌর মেয়রের নাম ঘোষণা করায় ক্ষিপ্ত হয়ে মঞ্চে থাকা অনুষ্ঠানের উপস্থাপক ও উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মেহেরুল্লাহকে অকথ্য ভাষায় গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্ছিত করেন তিনি। এ সময় উপস্থিত দর্শনার্থীরা ভীতসন্ত্রস্ত হয়ে পড়লে দেওয়ানগঞ্জ মডেল থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে দেওয়ানগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মেহেরুল্লাহ জানান, কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন আয়োজিত পুষ্পস্তবক অর্পণের সময় প্রটোকল অনুযায়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, দেওয়ানগঞ্জ মডেল থানা, দেওয়ানগঞ্জ মুক্তিযোদ্ধা কমান্ডের পরে দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহানশাহের নাম ঘোষণা করি।

তিনি বলেন, পঞ্চম ধাপে দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়রের নাম ঘোষণা করা হয়েছে বলে মেয়র জনসম্মুখে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং শারীরিকভাবে লাঞ্ছিত করে। এতে আমার সামাজিক মর্যাদা ক্ষুণ্ণ হয়েছে। আমি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি এবং মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

আরও পড়ুন:
মেসির সঙ্গে বিশ্বের সবচেয়ে প্রশংসিত পুরুষের তালিকায় শাহরুখ
একাধিক পদে জনবল নেবে পল্লী উন্নয়ন একাডেমি

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার শারীরিক লাঞ্ছিতের খবর নিশ্চিত করে দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবির জানান, এ বিষয়ে মডেল থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফা সংবাদমাধ্যমকে জানান, পৌর মেয়র কর্তৃক উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে লাঞ্ছিতের বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে প্রকাশ্যে কর্তব্যরত এক সরকারি কর্মকর্তাকে লাঞ্ছিতের ঘটনা সত্যিই দুঃখজনক। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

ডিসেম্বর ১৬.২০২১ at ২০:১৭:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সনি/জআ