দুমকিতে জুতা পায়ে ইউএনও’র নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তি ও মহান বিজয় দিবসে পটুয়াখালীর দুমকিতে জুতা পায়ে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করলেন উপজেলা পরিষদ ও প্রশাসন।

বৃহস্পতিবার (১৬ ডিসম্বর) সকাল সাড়ে ৭টায় জেলার দুমকি উপজেলা কমপ্লেক্স চত্ত্বরে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের মধ্যোদিয়ে মহান বিজয় দিবসের অনুষ্ঠান শুরু হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. হারুন অর রশীদ হাওলাদার ও ইউএনও মো. শাহাদাৎ হোসেন’র নেতৃত্বে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনকালে প্রশাসনের একজন কর্মকর্তা জুতা পায়ে বেদিতে ওঠেন। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড এবং মুহুর্তেই ভাইরাল হলে সমালোচনার ঝড় ওঠে। মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের এমন চিত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সবাই। একইসাথে জুতা পায়ের ওই ব্যক্তিটিকে চিহ্নিত করে ব্যবস্থা গ্রহনের দাবিও করেছেন তারা। এবিষয়ে দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন মাসুদ বলেন, অনুষ্ঠান শুরুর পূর্বে মাইক দিয়ে সবাইকে সতর্ক করা হয়েছিল। বিষয়টি আমার জানা নেই। আপনার মাধ্যমে শুনলাম।
উপজেলা চেয়ারম্যান এড. হারুন অর রশীদ হাওলাদার বলেন, এটি হওয়ার কথা নয়। আমি এখনও দেখিনি। তবে কেউ জুতা নিয়ে বেদিতে উঠলে তা অত্যন্ত দুঃখজনক।

ডিসেম্বর ১৬.২০২১ at ১১:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জউ/মক