শিবগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে অগ্নি সংযোগ, ৫০ হাজার টাকার ক্ষতি সাধন

বগুড়ার শিবগঞ্জ উপজেলার হরিপুর পশ্চিমপাড়া গ্রামের অসহায় খাবার ব্যবসায়ী হেলাল উদ্দিন এর বাড়িতে দূর্বৃত্ত কর্তৃক অগিসংযোগ, ৫০ হাজার টাকা ক্ষতি সাধন খবর পাওয়া গেছে।

জানা যায়, ১৪ ডিসেম্বর মঙ্গলবার ভোর রাত ৪টায় তার অসহায় খাবার ব্যবসায়ী হেলাল উদ্দিন প্রাং এর বাড়িতে আগুনের সূত্রপাত দেখে এলাকাবাসী চিৎকার করতে থাকে। এক পর্যায়ে হেলাল জাগ্রত হয়ে পাড়া প্রতিবেশীদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে।

একপর্যায়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড ডিফেন্স ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। এতে তার বাড়িতে রাখা একটি ভ্যান গাড়ী, মূলবান মেহগুনি কাঠ, ৭ বান্ডিল টিন সহ আগুনে পুড়ে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি সাধন হয়। এ ব্যাপারে হরিপুর পশ্চিম পাড়া গ্রামের বারিক প্রাং এর ছেলে হেলাল উদ্দিন জানান, আমার সাথে এলাকাবাসীর তেমন কোন বিরোধ ছিলো না।

আরো পড়ুন :
এলাকার উন্নয়নে নৌকা বিজয়ের বিকল্প নেই- এমপি প্রিন্স
দিনাজপুরে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান

জানি না কিভাবে আমার এতো বড় ক্ষতি হলো। বাড়ি ঘর পুড়ে আমি অসহায় হয়ে পড়েছি। আমার ধরনা রাতের কোন এক সময় কে বা কাহারা আমাকে হত্যার উদ্দেশ্যে ও আর্থিক ক্ষতি সাধন করার লক্ষ্যে এই অগ্নি সংযোগ করেছে। এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডিসেম্বর ১৫.২০২১ at ২৩:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সামি/রারি