যশোর পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডারকে মারপিটে জখমের অভিযোগে মামলা

যশোর সদরের মন্ডলগাতী গ্রামে পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর মিটার রিডার ছাইদুল ইসালাম ওরফে আবু সাঈদকে (৪২) মারপিটের জখম এক টাকা কেড়ে নেয়ার অভিযোগে কোতয়ালি থানায় মামলা হয়েছে। মামলায় ওই গ্রামের জিন্নাত আলীর ছেলে মোখলেছুর রহমান (৫৫) কে আসামি করা হয়েছে।

পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম (প্রশাসন) নাবিব আহমেদ সাঈদ কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, গত ৪ ডিসেম্বর বেলা ১১টার দিকে মিটার রিডার আবু সাঈদ মন্ডলগাতি গ্রামের মোখেলেছুর রহমানের বাড়িতে যান দুইটি বিল নিয়ে। দুইটি হিসাব একই নামের হওয়ায় তিনি দুইটি মিটার আছে কি-না জানতে চান।

আরো পড়ুন :
একজিমা থেকে মুক্তি পেতে জীবন অভ্যাসে দরকার পরিবর্তন
ইসলামিক ফাউন্ডেশনের বিজয় দিবসের আলোচনা সভা

এই নিয়ে মোখেলেছুর রহমানের স্ত্রী তর্কবিতর্ক জুড়ে দেন। পরে মোখলেছুর রহমানও আসাদাচারণ করেন। এক পর্যায়ে তাকে মারপিট করে। লাঠি দিয়ে মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করায় তিনি মারাত্মক জখম হন। তার পকেটে থাকা নড়দ সাড়ে ১৫ হাজার টাকা কেড়ে নেয়। এসময় আশেপাশের লোকজন আবু সাঈদকে উদ্ধার করে প্রথমে একটি ক্লিনিকে ভর্তি করেন।

পরে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে অন্য স্থানে রেফার্ড করলে তাকে খুলনায় নিয়ে গিয়ে চিকিৎসা দেয়া হয়। তিনি কিছুটা সুস্থ্য হওয়ার পর থানায় এজাহার দেয়া হয়।

ডিসেম্বর ১৮.২০২১ at ২১:০৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি