যশোরে চাকুসহ ৫ কিশোর আটক

যশোরে বার্মিজ চাকুসহ ৫ কিশোর আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে চারজনের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগে দ্রুত বিচার আইনে যশোর কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।

আটককৃতরা হলো যশোর শহরের ঘোপ সেন্ট্রাল রোডের মৃত সুরুজ খানের ছেলে রাব্বী (১৯), খড়কী কাসারদিঘি এলাকার আব্দুল জব্বারের ছেলে তানভীর হোসেন ইমন (১৯), বেজপাড়া গুড়গোল্লার মোড়ের আলমগীর হোসেনের ছেলে রায়হান ইসলাম তুর্য্য (১৯) এবং সদর উপজেলার নোঙ্গরপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে সাকিবুর রহমান সাদী (১৯)।

এছাড়া পুলিশ আলাদা আরো একটি অভিযানে মুড়লী মহাসিন স্কুলের সামনে থেকে শেখ সাব্বির (১৯) নামে এক যুবককে একটি চাকুসহ আটক করে। সে নড়াইল সদর উপজেলার ভুয়াখালী উত্তরপাড়ার আলমগীর শেখের ছেলে। বর্তমানে তারা যশোর মুড়লী এলাকায় বসবাস করে।

আরো পড়ুন :
ইসলামিক ফাউন্ডেশনের বিজয় দিবসের আলোচনা সভা
একজিমা থেকে মুক্তি পেতে জীবন অভ্যাসে দরকার পরিবর্তন

শেখহাটি বাবলতলা আদর্শপাড়ার সাহেব হোসেন থানায় দায়েরকরা অভিযোগে উল্লেখ করেছেন, তার ছেলে জোবায়ের হোসেন যশোর শিক্ষাবোর্ড স্কুলের দশম শ্রেণির ছাত্র। মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে জোবায়ের তার আরেক বন্ধু সোহানকে সাথে নিয়ে পৌরপার্কের মধ্যে গিয়ে বসে।

সে সময় ৩/৪জন অজ্ঞাত কিশোর তাদের সামনে আসে এবং মোবাইল ও নগদ টাকা চায়। সে সময় তারা মোবাইল ফোনসেট দিতে না চাইলে দুর্বৃত্ত্বরা চাকু দিয়ে তার ছেলের শরীরে আঘাত করে। এ সময় তার পরনের প্যান্ট ছিড়ে যায়।

জখমও হয়। পরে ডিবি পুলিশের একটি টিম সেখানে পৌছালে দুর্বৃত্ত্বরা সেখান থেকে দৌড়ে পালানোর চেষ্টা করে। পিছু ধাওয়া করে আসামি রাব্বি ও ইমনকে আটক করা হয়। তাদের কাছ থেকে দুইটি চাকুও উদ্ধার হয়। আটক দুইজনের কাছ থেকে তথ্য পেয়ে রাতে অভিযান চালিয়ে আরো দুইজন তুর্য্য ও সাদীকে আটক করা হয়। এই দুইজনের কাছ থেকেও আরো দুইটি চাকু জব্দ করা হয়েছে।

ডিসেম্বর ১৫.২০২১ at ২০:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/শজ/রারি