র‌্যাব পরিচয়ে ইজিবাইক চুরি, আটক ১

যশোরের অভয়নগরে র‌্যাব পরিচয়ে ইজিবাইক চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে উপজেলার নওয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে যশোর-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে। নাজমুল হাওলাদার (২২) নামে এক চোরকে আটক ও ইজিবাইক উদ্ধার করেছে পুলিশ। আটক নাজমুল হাওলাদার বরিশাল জেলার ভান্ডারিয়া আতরখালী গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

উপজেলার আমডাঙ্গা গ্রামের সাহেব আলীর ছেলে ইজিবাইক চালক আলাউদ্দিন বলেন, মঙ্গলবার সন্ধ্যায় নওয়াপাড়া বাজার থেকে র‌্যাব পরিচয় দিয়ে দুই যাত্রী ভাঙ্গাগেট এলাকায় যাওয়ার উদ্দেশ্যে আমার ইজিবাইক ভাড়া করেন। বেঙ্গল রেলগেট এলাকায় পৌঁছালে যাত্রীতের একজন মহাসড়কে দাঁড়িয়ে থাকা এক যুবককে ইজিবাইকে উঠিয়ে নিতে বলেন।

আরো পড়ুন :
শেখ হাসিনার সম্মান রক্ষার্থে সবাইকে নৌকায় ভোট দিতে হবে- মেহেদী হাসান মিন্টু
জাবিতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দু’দিনব্যাপী সম্মেলন

এরপর মহাসড়ক সংলগ্ন নওয়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে ইজিবাইক থামাতে বলে আমাকে একটি দোকান দেখিয়ে মালিককে ডেকে আনতে বলেন। আমি ওই দোকানে গেলে তারা ইজিবাইক নিয়ে পালিয়ে যায়। এসময় এলাকাবাসীর সহযোগিতায় কয়েকটি মোটরসাইকেল নিয়ে ইজিবাইক ধাওয়া করা হয়।

উপজেলার মশরহাটী গ্রামে পৌঁছালে ইজিবাইক ফেলে চোর চক্র পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় দুই চোর পালিয়ে গেলেও নাজমুল হাওলাদারকে ধরে ফেলে এলাকাবাসী। খবর পেয়ে অভয়নগর থানা পুলিশ নাজমুলকে আটক করে ও ইজিবাইক উদ্ধার করে নিয়ে যায়।

এ ব্যাপারে বুধবার (১৫ ডিসেম্বর) বিকালে অভয়নগর থানার উপ-পরিদর্শক (এসআই) আকরাম হোসেন মুঠোফোনে জানান, জনতার হাতে আটক নাজমুল হাওলাদার নামে ইজিবাইক চোর চক্রের এক সদস্যকে আটক করা হয়েছে। ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে। মামলা হয়েছে। তদন্তের স্বার্থে পালিয়ে যাওয়া অপর দুই চোরের পরিচয় দেওয়া সম্ভব হচ্ছে না।

ডিসেম্বর ১৮.২০২১ at ১৯:৪৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/জাহোহৃ/রারি