কোটচাঁদপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমানের স্মরণে দোয়া ও আলোচনা সভা

ঝিনাইদহের কোটচাঁদপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার সাফদারপুরে শহীদ বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমানের মাজারে পুষ্পস্তর্বক অর্পণ ও বীর এই শহীদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

১৯৭১ সালে মুক্তিযুদ্ধে বিশেষ অবদান রাখায় পাক হানাদার বাহিনীর হাতে নির্মম ভাবে শহীদ বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমানের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। পরে মফিজুর রহমান স্মৃতি মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন :
মালয়েশিয়ায় নৌকাডুবে নিহত ১১, উদ্ধার ১৪
কাহালু কচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৫ম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান পালন

উপজেলা নির্বাহী অফিসার মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ.লীগ সভাপতি শরিফুন্নেছা মিকি, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, থানার অফিসার ইন্চার্জ মঈন উদ্দিন ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম। এসময় মুক্তিযুদ্ধে অংশ নেওয়া উপজেলার বিভিন্ন এলাকার সম্মুখ যোদ্ধারা উপস্থিত ছিলেন।

ডিসেম্বর ১৫.২০২১ at ১৮:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমরা/রারি