ভাঙ্গুড়ায় পুলিশের সহায়তায় আশ্রয়ের ঠিকানা পেল খোদেজা

পাবনার ভাঙ্গুড়ায় বাংলাদেশ পুলিশের আর্থিক সহায়তায় হৃতদরিদ্র খোদেজা (৬৫) এর আশ্রয়ের ঠিকানা (বসবাসের জন্য বাড়ি) নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার পাঁরভাঙ্গুড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের পাটুলীপাড়া গ্রামে তার এই নতুন বাড়ি নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

পাবনার জেলার পুলিশ সুপার মহিবুল ইসলাম খাঁন বিপিএম এর নির্দেশনায় উদ্বোধন করেন সিনিয়র সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরিন। এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল, ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. ফয়সাল বিন আহসান, ভাঙ্গুড়া থানার পুলিশ সদস্য বৃন্দ, হৃত দরিদ্র খোদেজা, জমিদাতা মো. আব্দুল মান্নান ও সংবাদ কর্মী বৃন্দ।

আরো পড়ুন :
ঐক্যবদ্ধ ভাবে নৌকা কে জয় করাতে হবে- এমপি প্রিন্স
আত্রাইয়ে আ’লীগের ৯ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

জানা গেছে, প্রধানমন্ত্রীর হৃতদরিদ্রদের আশ্রয়ণ প্রকল্পের আওতায় গৃহহীনদের গৃহ নির্মাণ কাজের অংশ হিসেবে পাবনার জেলার পুলিশ সুপার মহিবুল ইসলাম খাঁন বিপিএম এর নির্দেশনায় প্রতি উপজেলায় হৃত দরিদ্রকে একটি বাড়ি নির্মাণ করে দেওয়ার ঘোষাণা দেন। তারই ধারাবাহিকতায় এই উপজেলায় হৃতদরিদ্র খোদেজাকে দেওয়া নতুন বাড়ি নির্মাণ কাজের উদ্ধোধন করা হল। এর আগে হৃতদরিদ্র খোদেজা অন্যের বাড়িতে বসবাস করত।

হৃতদরিদ্র খোদেজাকে ২ শতাংশ জমিদান করেছেন পাটুলী পাড়ার বাসিন্দা আব্দুল মান্নান ব্যাপারি। এখানে দুইটি কক্ষ, একটি বারান্দা, বাথরুমসহ সুপেয় পানির সুবিধা সম্বলিত বসবাসের জন্য বাড়ি নির্মাণের যাবতীয় খরচ বহন করবে বাংলাদেশ পুলিশ।

ডিসেম্বর ১৫.২০২১ at ১৭:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমডি/রারি