ভোলায় দলীয় সিদ্ধান্ত অমান্য করায় আ’লীগ ও পদ থেকে ৮ নেতা বহিস্কার

ভোলার বোরহানউদ্দিন বিদ্রোহী প্রার্থী ও তাদের সহযোগীতা করায় ৮ নেতাকে বহিষ্কার করেছে উপজেলা আ’লীগ।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) উপজেলা আওয়ামী লীগের বর্ধীত সভা শেষে সভাপতি/সম্পাদকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ বহিষ্কারের তথ্য জানানো হয়।

বিদ্রোহীরা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪র্থ ধাপের নির্বাচনে দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে দলীয় মনোনীত প্রার্থীর নৌকার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ও তাদের সহযোগীতা করছেন।

বহিষ্কৃতরা হলেন- উপজেলা বড়মানিকা ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক মো. আলআমিন, টগবী ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মো. জসিম হাওলাদার, টগবী ইউনিয়ন আ’লীগ সাধারন মো. বেলায়েত হোসেন, কাচিয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি মো. নুরুল আমিন নিরব মিয়া, উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আসাদুজ্জামান বাবুল, উপজেলা আ’লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক হাজী মো. কামাল, হাসান নগর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মানিক হাওলাদার, হাসান নগর ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. হারুন আর রসিদ।

আরো পড়ুন :
নওয়াপাড়া প্রেসক্লাবে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত
উপকূলে টেকসই কৃষি ব্যবস্থা গড়ে তুলতে লবন ও খরা সহনশীল ধানবীজ বিতরণ

বোরহানউদ্দিন উপজেলা আ’লীগের সভাপতি/সম্পাদক বহিস্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এই ৮ জন দলের নির্দেশ অমান্য করে দলীয় প্রার্থীদের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়েছেন ও তাদের সহযোগিতা করছেন। দলের নির্দেশে তাঁদের দল ও পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

৪র্থ ধাপে ২৬ ডিসেম্বর ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ৭ ইউনিয়ন ও তজুমদ্দিন উপজেলার ১ টি ইউনিয়নের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

ডিসেম্বর ১৪.২০২১ at ২১:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাশা/রারি