শহীদ বুদ্ধিজীবী দিবসে ভোলায় পুলিশের শ্রদ্ধা নিবেদন

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ বুদ্ধিজীবীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করেছে।

শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে (১৪ ডিসেম্বর) মঙ্গলবার ভোর সাড়ে ৬টার সময় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও পৌনে ৭ টার সময় বধ্যভূমিতে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম পুষ্পস্তবক অর্পণ করে দেশের জন্য জীবন উৎসর্গকারী শহীদ বুদ্ধিজীবীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

আরো পড়ুন :
যশোরের দেয়াড়া ইউনিয়নে নৌকা প্রতীক বিজয়ের লক্ষে মতবিনিময় সভা
ইলিশ দিয়ে তৈরী হচ্ছে এবার স্যুপ এবং নুডুলস

পুলিশ সুপার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও বধ্যভূমিতে পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ, ডিআইও-১ জেলা বিশেষ শাখা ভোলা, আর আই পুলিশ লাইন্স ভোলাসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ডিসেম্বর ১৪.২০২১ at ২১:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/কাশা/রারি