বিদ্যায়তন তৃণমূল কংগ্রেসের উদ্যোগে রক্তদান শিবির

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির অনুপ্রেরণায় ও নির্দেশে, ৯ নং ওয়ার্ড ও বিদ্যায়তন তৃণমূল কংগ্রেসের কর্মীবৃন্দ, বরানগর পঞ্চবটি তৃণমূল পার্টি অফিসের সামনে এক রক্তদান শিবির আয়োজন করা হয়।

এসময় রক্তদান শিবিরের উদ্বোধন করেন বিধায়ক তাপস রায় মহাশয়। তিনি বলেন করোনার সময় রক্তের খুব প্রয়োজন হয়ে পড়েছে। সরকারি ও বেসরকারি ব্লাড ব্যাংক গুলিতে সময়মত রক্ত পাওয়া যাচ্ছে না, সিজারের সময়, বিভিন্ন অপারেশনের সময় রক্তের প্রয়োজন হয়ে পড়ে, এই রক্তের কিছুটা চাহিদা মেটাতে, আমাদের তৃণমূল কর্মীরা রক্তদান শিবিরের আয়োজন করেন। রক্তদান মহৎ দান, এক ফোটা রক্ত আরেক জনের জীবন বাঁচাতে পারে, তাই এলাকার মানুষের কাছে আমাদের আবেদন, এই রক্তদান শিবিরে নিজ ইচ্ছায় রক্ত দিয়ে যায়। অন্যর জীবন বাঁচাতে সহযোগিতা করে।

আরো পড়ুন:
ইলিশ দিয়ে তৈরী হচ্ছে এবার স্যুপ এবং নুডুলস
হঠাৎ গাড়ীতে অসুস্থ হয়ে মাথা ঘুরে পড়ে গেলেন পরীমনি

তিনি আরো বলেন, করোনার সময় আমাদের এলাকার ৩৮ টি ওয়ার্ডে বেশি রক্তদান শিবির করা হয়েছে। আমরা যথাসাধ্য চেষ্টা করেছি রক্তের কিছুটা চাহিদা মেটাতে, এবং এলাকার মানুষ আমাদের সাথে যথেষ্টভাবে সহযোগিতার হাত বাড়িয়েছেন, শতাধিক রক্তদাতা নিজ ইচ্ছায় এখানে রক্ত দিয়ে গেছেন, আমরা তাদেরকে ধন্যবাদ জানাই।

রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন, অধ্যাপক সৌগত রায় মহাশয়, বালি বিধানসভা কেন্দ্রের বিধায়ক ডা. রানা চ্যাটার্জি, শ্রীরামপুরের বিধায়ক ডা. সুদীপ্ত রায়, মুখ্য সচেতক পশ্চিমবঙ্গ সরকার শ্রী নির্মল ঘোষ, খাদ্য মন্ত্রী পশ্চিমবঙ্গ সরকার শ্রী রথীন ঘোষ, কামারহাটি বিধায়ক ও সিটিসি চেয়ারম্যান মদন মিত্র মহাশয়, মুখ্য প্রশাসক বরানগর পৌরসভা শ্রীমতি অপর্ণা মৌলিক, বরানগর ৯ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর শ্রীরামকৃষ্ণ পাল মহাশয়, ১৩ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর সরমা পাল, প্রশাসক মন্ডলীর সদস্য শ্রীমতি বিনাদাশ জানা ও অন্যান্য তৃণমূল কংগ্রেসের কর্মীবৃন্দ।

ডিসেম্বর ১৪.২০২১ at ২০:১৯:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/সর/জআ