হঠাৎ গাড়ীতে অসুস্থ হয়ে মাথা ঘুরে পড়ে গেলেন পরীমনি

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা পরীমনি হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তার বিরুদ্ধে করা মাদক মামলার চার্জগঠনের শুনানির তারিখ পিছিয়ে ২ জানুয়ারি ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) ঢাকার বিশেষ জজ-১০ নজরুল ইসলামের আদালতে মামলাটি চার্জ শুনানির জন্য ধার্য ছিল। পরীমনি অসুস্থতার কারণে রাস্তা থেকে ফিরে যাওয়ায় অভিযোগ গঠনের শুনানি পেছানো হলো। বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে বিশ্রামে আছেন। অনেকদিন ধরেই ভার্টিগো রোগে ভুগছেন তিনি। এই অভিনেত্রীর সহযোগী আশরাফুল ইসলাম দিপু বিষয়টি নিশ্চিত করেন।

আরো পড়ুন:
রাজশাহী মহানগরীতে গাঁজাসহ তিনজন মাদক কারবারী গ্রেফতার
নাইক্ষ্যংছড়ির দুর্গম পাহাড়ে পর্যটন গ্রাম উদ্বোধন করলেন পর্যটন সচিব

ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ গত ১৫ নভেম্বর সিআইডির দেওয়া চার্জশিট আমলে নিয়ে অভিযোগ গঠনের শুনানির জন্য মামলাটি ১০ নম্বর বিশেষ জজ আদালতে পাঠানোর আদেশ দেন। আজ সেই শুনানি হওয়ার কথা থাকলেও আসামি পরীমনির অসুস্থতার কথা জানিয়ে তার আইনজীবী নিলাঞ্জনা রিফাত সুরভী সময়ের আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন।

আইনজীবী সুরভী বলেন, পরীমনি ভার্টিগোতে মাথা ঘোরা রোগ আক্রান্ত হওয়ায় এজলাস পর্যন্ত পৌঁছাতে পারেননি, ফিরে গেছেন। আমরা সময় চেয়েছি। এ মামলার অপর দুই আসামি হলেন— আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন।

এর আগে ১০ অক্টোবর ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার মামলার অভিযোগপত্র গ্রহণ করেন। এরপর আদালত মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

ডিসেম্বর  ১৪.২০২১ at ১৮:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ/আক/ইফ/ইসন